scorecardresearch
 

Grah Gochar March 2024: মহাপরিবর্তন! এই ৩ রাশির ভাগ্যে মার্চে নতুন চাকরি-আয় বৃদ্ধি

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। এই গ্রহ ও নক্ষত্রের অবস্থানের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। ২০২৪-এর মার্চ গ্রহের ট্রানজিটের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে। যেহেতু মার্চ মাসটি পুরনো আর্থিক বছরের শেষ এবং পদোন্নতি-বৃদ্ধির সময়, তাই এই মাসের গ্রহ পরিবর্তনগুলি মানুষের চাকরি-ব্যবসা, আয়, বেতন ইত্যাদিতে বড় প্রভাব ফেলবে।

Advertisement
astro, zodiac astro, zodiac

Grah Gochar March 2024: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। এই গ্রহ ও নক্ষত্রের অবস্থানের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। ২০২৪-এর মার্চ গ্রহের ট্রানজিটের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে। যেহেতু মার্চ মাসটি পুরনো আর্থিক বছরের শেষ এবং পদোন্নতি-বৃদ্ধির সময়, তাই এই মাসের গ্রহ পরিবর্তনগুলি মানুষের চাকরি-ব্যবসা, আয়, বেতন ইত্যাদিতে বড় প্রভাব ফেলবে।

বুধ, শুক্র, মঙ্গল, সূর্য রাশি পরিবর্তন করবে
মার্চ মাসে অনেক গ্রহের পরিবর্তন ঘটবে। বুধ, শুক্র, সূর্য এবং মঙ্গল মার্চ মাসে তাদের রাশি পরিবর্তন করবে। এছাড়াও, যখন গ্রহগুলি একই রাশিতে থাকে, তখন তারা বিভিন্ন সংযোগ এবং সংমিশ্রণ তৈরি করবে। এছাড়াও শনি, যেটি বর্তমানে অস্তমিত হচ্ছে, ১৮ মার্চ উদয় হবে। ৭ মার্চ, বুধ মীন রাশিতে গোচর করবে এবং রাহুর সঙ্গে যুক্ত হবে। তারপরে ৭ মার্চ নিজেই শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং শনির সঙ্গে মিলিত হবে। ১৪ মার্চ, সূর্য মীন রাশিতে গোচর করবে এবং বুধাদিত্য যোগ এবং গ্রহন যোগ গঠন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গ্রহের পরিবর্তনগুলি ৩টি রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। জানুন কোন রাশির জন্য মার্চ মাসটি শুভ।

বৃষ রাশি
মার্চ মাসটি বৃষ রাশিদের জন্য খুব ভাগ্যবান হতে পারে। এটি জীবনের সোনালী দিনগুলির সূচনা করতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে। যারা কর্মরত তারা পদোন্নতি ও বেতন বৃদ্ধি পাবে। উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। চাকরি পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন

কুম্ভ রাশি
শনির উদয় এবং অন্যান্য গ্রহের স্থানান্তর কুম্ভ রাশিদের সুবিধা দেবে। জীবনে আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতে সফল হতে পারেন। ব্যবসায়ীদের লাভ বাড়বে। একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। চাকরিজীবীরাও সুখবর পেতে পারেন। আয় বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

কন্যা রাশি
কন্যা রাশিদের অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। পরিকল্পনা শুরু হবে এবং আপনি দারুণ স্বস্তি বোধ করবেন। প্রতিটি পদক্ষেপে পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন, যে কারণে প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। বিতর্ক শেষ হবে। জনপ্রিয়তা ও প্রভাব বৃদ্ধি পাবে। কথার জোরে কাজ হবে। দাম্পত্য সুখ পরিপূর্ণভাবে উপভোগ করবেন।

Advertisement