scorecardresearch
 

Grahan Yog 2023: ২০ থেকে ২৮ এপ্রিল ৩ রাশির জন্য বিপজ্জনক; বিপর্যস্ত হতে পারে জীবন

Grahan Yog 2023: সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। সূর্য ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। ১৫ মে পর্যন্ত সূর্য থাকবে মেষ রাশিতে। এর ফলে ২০ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সময়টি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বিপজ্জনক হতে চলেছে।

Advertisement
২০ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সময়টি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বিপজ্জনক হতে চলেছে। ২০ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সময়টি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বিপজ্জনক হতে চলেছে।
হাইলাইটস
  • সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে।
  • সূর্য ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে।
  • ১৫ মে পর্যন্ত সূর্য থাকবে মেষ রাশিতে।

Grahan Yog 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। বর্তমানে সূর্য মীন রাশিতে রয়েছে এবং ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। ১৫ মে পর্যন্ত সূর্য থাকবে মেষ রাশিতে। পাশাপাশি, নিষ্ঠুর গ্রহ রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বিরাজ করছে। সূর্যের উত্তরণের সঙ্গে সঙ্গে মেষ রাশিতে সূর্য ও রাহুর মিলন ঘটবে, যা একটি গ্রহণ সৃষ্টি করবে। গ্রহণ যোগকে জ্যোতিষশাস্ত্রে অশুভ মনে করা হয়। এই অশুভ যোগের প্রভাব এক মাস যাবত ১২ রাশির উপরেই থাকবে। অন্যদিকে শনির তৃতীয় দৃষ্টি থাকবে সূর্যের ওপর। এটিও ভাল নয় কারণ সূর্য ও শনি শত্রু গ্রহ। এই কারণে, ২০ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সময়টি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষভাবে কঠিন হবে। 
 
বৃষ রাশি: সূর্য ও রাহুর সংমিশ্রণে গঠিত গ্রহণ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ নয়। এসব মানুষের খরচ বাড়তে থাকবে। এর পাশাপাশি মিথ্যা অভিযোগ করারও সম্ভাবনা রয়েছে। এ সময় সতর্ক থাকা ভাল হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। সম্পত্তির কারবার করবেন না। অন্যথায় ক্ষতি হতে পারে। 

আরও পড়ুন: শনির দশম দৃষ্টির কৃপা, আগামী সপ্তাহ থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি

কন্যা রাশি: গ্রহণ যোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের ক্ষতি করতে পারে। খরচ বাড়বে। বাজেট নষ্ট হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা একটি নতুন চুক্তি নিশ্চিত করতে পারেন। হৃদরোগীরা নিজেদের যত্ন নেন। জীবনসঙ্গীর কাছ থেকে বিচ্ছেদ হতে পারে। 

বৃশ্চিক রাশি: সূর্য ও রাহুর মিলন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কোনো বিষয়ে জড়াতে পারে বা আদালতে মামলা হলে তা ফেঁসে যেতে পারে। অসুস্থতা, শত্রু, অজানা ভয় বা কাজে বাধার সম্মুখীন হতে হতে পারে। হৃদরোগীদের সতর্ক থাকতে হবে। 

Advertisement

কুম্ভ রাশি: সূর্য ও রাহুর সমন্বয় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে। এই লোকেদের লেনদেন বা অর্থ ধার দেওয়ার সময় সাবধান হওয়া উচিত। অন্যথায় টাকা ডুবে যেতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলুন, যদি করতেই হয় তবে সাবধান।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement