scorecardresearch
 

Guru Asta 2023: অস্ত যাচ্ছেন বৃহস্পতি, প্রেমে অশান্তি; চরম আর্থিক ক্ষতির মুখে পড়বে এই ৩ রাশি

Guru Asta 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নিয়মিত তাদের রাশিচক্র পরিবর্তন করতে থাকে। এছাড়াও, যখন একটি গ্রহ সূর্যের খুব কাছাকাছি আসে, তখন এটি অস্ত যায়। জ্যোতিষ শাস্ত্রে কোনও গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হয় না, কারণ সেই গ্রহ দুর্বল হয়ে অশুভ ফল দিতে শুরু করে। এপ্রিল মাসে অস্ত যাচ্ছেন দেবগুরু বৃহস্পতি।

বৃহস্পতি অস্ত বৃহস্পতি অস্ত
হাইলাইটস
  • এপ্রিল মাসে অস্ত যাচ্ছেন দেবগুরু বৃহস্পতি
  • বৃহস্পতির অস্ত ৩টি রাশির জন্য বিশেষ শুভ নয়
  • বৃহস্পতি অস্ত যাওয়ার সময় এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে

Guru Asta 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নিয়মিত তাদের রাশিচক্র পরিবর্তন করতে থাকে। এছাড়াও, যখন একটি গ্রহ সূর্যের খুব কাছাকাছি আসে, তখন এটি অস্ত যায়। জ্যোতিষ শাস্ত্রে কোনও গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হয় না, কারণ সেই গ্রহ দুর্বল হয়ে অশুভ ফল দিতে শুরু করে। এপ্রিল মাসে অস্ত যাচ্ছেন দেবগুরু বৃহস্পতি। বৃহস্পতির অস্ত ৩টি রাশির জন্য বিশেষ শুভ নয়। বৃহস্পতি অস্ত যাওয়ার সময় এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

এই রাশির জাতক-জাতিকাদের জন্য সঠিক সময় নয়

বৃষ রাশি: বৃহস্পতি গ্রহের অবস্থান বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য ভাল নয়। বৃষ রাশির অধিপতি শুক্র , এর সঙ্গে বৃহস্পতির শত্রুতা রয়েছে। তাই বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আয় কমে যেতে পারে। বিনিয়োগের জন্য এটি সঠিক সময় নয়। নতুন কোনও কাজও করবেন না। ব্যবসায়ীদের এই সময়ে ব্যবসায় সাবধানে কাজ করা উচিত। নতুন ব্যবসা শুরু করবেন না।

কর্কট রাশি: বৃহস্পতি গ্রহ এই সময়ে কর্কট রাশির জন্য ক্ষতিকর হতে পারে। এই ব্যক্তিদের তাদের কাজে বাধার সম্মুখীন হতে পারেন। কঠোর পরিশ্রমের পরেও সম্পূর্ণ ফল পাবেন না। এছাড়াও, ভ্রমণ এড়িয়ে চলাই ভাল হবে। যদি ভ্রমণ করতে হয় তবে আপনার লাগেজ চোখে চোখে রাখবেন।

কন্যা রাশি: বৃহস্পতি গ্রহের অবস্থানও কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ভাল নয়। এই সময়টি এই রাশির জাতকদের মানসিক চাপ ও কষ্ট দিতে পারে। বিশেষ করে ব্যক্তিগত জীবনে অসুবিধা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। শরীরে খারাপ প্রভাব পড়তে পারে। যেকোনও রোগ ঘিরে ধরতে পারে। কাজের চাপও থাকবে। সহকর্মীদের সঙ্গে বিবাদ করবেন না।