scorecardresearch
 

Guru Asto 2022: সূর্যের প্রভাবে আজ গুরুর শক্তি হ্রাস, ৩২ দিন সাবধান থাকুন

Guru Asto 2022: সূর্যের প্রভাবে আজ গুরুর শক্তি হ্রাস, ৩২ দিন সাবধান থাকুন। নইলে বিপদ।

Advertisement
গুরুর শক্তি কমছে গুরুর শক্তি কমছে
হাইলাইটস
  • Guru Asto 2022
  • সূর্যের প্রভাবে আজ গুরুর শক্তি হ্রাস
  • ৩২ দিন সাবধান থাকুন

Guru Asto 2022 : ১৯ ফেব্রুয়ারি ২০২২ এ শনি শাসিত রাশি কুম্ভ রাশিতে অস্ত যাবে। শুভ গ্রহ, সন্তান ভাগ্য এবং জ্ঞান ইত্যাদি কারক হল গুরু। গুরু গ্রহ নিজের সামান্য স্মৃতিতে ২০ মার্চ ২০২২ এ ফিরে আসবে। জ্যোতিষ অনুসারে গুরু অস্ত যাওয়ায় স্থিতি সমস্ত রাশিকে জানার জন্য প্রভাবিত করবে। আসুন আমরা জানি যে আপনার রাশির ওপর অ্যাস্ট্রোগুলোর কী প্রভাব পড়ছে।

কটার সময় অস্ত যাবে গুরু

গুরু ১৯-২-২০২০ শনিবার অর্থাৎ আজকে সকাল এগারোটা বেজে ১৩ মিনিটে কুম্ভ রাশিতে অস্ত যাবে। যা কুড়ি মার্চ ২০২০ পর্যন্ত রবিবার সকাল ৯ টা বেজে ৩৫ মিনিটে এই রাশি থেকে নিজের সামান্য অবস্থাতে আবার ফিরে আসবে।

রাশির ওপর কী প্রভাব থাকবে?

মেষ- মেষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি, নবম এবং দ্বাদশ ভাব অধিপতি এবং এটি তার একাদশ ভাবে অস্ত যাবে। এই রাশির জাতকদের একটু সামলে থাকতে হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এই জাতকদের কার্যস্থলে কড়া মেহনত করতে হবে। তা সত্ত্বেও তারা প্রত্যাশিত ফল পাবেন না। কিছু সমস্যা তৈরি হতে পারে। সঙ্গে নিজেদের কাজের বিষয়ে বাধ্যতামূলকভাবে বিদেশযাত্রায় পাঠানো হতে পারে। যে কারণে অসন্তুষ্টি অনুভব করতে পারেন।

বৃষ- বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি অষ্টমে এবং একাদশ ভাব এর অধিপতি এবং এটি তার দশম ভাবে অর্থাৎ কর্মভাবে অস্ত যাবে। এই রাশির জাতকদের নিজের প্রয়াস বাধার মুখোমুখি হতে পারে। পেশাদার জগতে কার্যস্থলে অসন্তোষজনক পরিস্থিতি আপনাকে চিন্তার কারণ তৈরি করে দিতে পারে।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য বৃহস্পতি সপ্তম এবং দশম ভাবের অধিপতি এবং তার নবম ভাবে অস্ত যাবে। পেশার ক্ষেত্রে এই রাশির জাতকদের জন্য ক্যারিয়ারে প্রগতি সম্ভব। যদি আপনি পার্টনারশিপ এর ব্যবসা করতে থাকেন, তাহলে এখন অব্দি আপনার পার্টনারের সঙ্গে কিছু সমস্যা আসতে পারে। যার প্রভাব আপনার ব্যবসায় পড়তে পারে।

Advertisement

কর্কট-কর্কট রাশির জাতকদের জন্য বৃহস্পতি ষষ্ঠ এবং নবম ভাবের স্বামী এবং অষ্টম ভাবে অস্ত যাবে। এই অবধি কর্কট রাশির যারা জাতক তাদের কাজে কিছু বাধা সামনা করতে হতে পারে। আপনি কী ছোট কাজ পুরো করে অনেক সময় নিতে পারেন।

সিংহ-সিংহ রাশির জাতকদের জন্য বৃহস্পতি পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি এবং তার সপ্তম ভাবে অস্ত যাবে> এই রাশির জন্য জাতকদের মৃত্যু এবং প্রিয়জনের সঙ্গে সম্বন্ধ খারাপ হতে পারে। সঙ্গেই আপনার ইমেজে তা নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

কন্যা-কন্যা রাশির জাতকদের জন্য বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম ভাবের অধিপতি এবং বৃহস্পতি অষ্টম ভাবে অস্ত যাবে। এই রাশির জাতকদের জন্য গুরুর প্রভাব রয়েছে অনেক বেশি। তাতে কাজকর্মের চাপ বাড়বে। সঙ্গে চাকরিতে বদল হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজে যদি ব্যবসা করেন, তাহলে ব্যবসায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

তুলা-তুলা রাশির জাতকদের জন্য বৃহস্পতি তৃতীয় এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং পঞ্চম ভাবে অস্ত যাবে। সময়ের মধ্যে কার্যস্থলে কাজের বিষয়ে সহজ ভাব বজায় থাকবে। কিন্তু গুরুর সঙ্গে নিজের সম্বন্ধে কিছু তৈরি হতে পারে আপনার চিন্তার মুখ্য কারণ। হতে পারে নিজের ব্যবসা যারা চালাচ্ছেন তারা লাভ তো ভালোই হবে, কিন্তু তা ঘরে তুলতে বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হতে পারে।

বৃশ্চিক-বৃশ্চিক রাশি জাতকদের জন্য বৃহস্পতির দ্বিতীয় এবং পঞ্চম ভাবের স্বামী এবং তার চতুর্থ ভাবে অস্ত যাবে। এই কারণে আপনার আর্থিক সমস্যা সঙ্গে লড়াই করতে হতে পারে। পেশার ক্ষেত্রে কার্যস্থানে আপনি কিছু সমস্যা, যেমন আপনার কাজ এর প্রশংসা বা সহকর্মীদের সহযোগিতা না পাওয়ার মতো পরিস্থিতির সামনা করতে হতে পারে।

ধনু-ধনু রাশির জাতকদের জন্য বৃহস্পতি প্রথম লগ্ন এবং চতুর্থ ভাবের অধিপতি এবং এটি তার তৃতীয় ভাবে অস্ত যাবে। এই কারণে আপনাকে ঢিমা গতিতে পরিণাম প্রাপ্ত হবে। জবরদস্তি বদলি, চাকরি চলে যাওয়ার মতো পরিস্থিতির সামনা করতে হতে পারে। সঙ্গে কোনও কারণবশত বর্তমান কার্যস্থলে আপনার প্রতিষ্ঠা প্রভাবিত হতে পারে।

মকর- রাশির জাতকদের জন্য বৃহস্পতি তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং তার দ্বিতীয় ভাবে এটি অস্ত যাবে। এই কারণে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা তৈরি হতে পারে। আপনার নিজস্ব গুরুজন, তাদের সঙ্গে সম্পর্ক কিছু মতপার্থক্য তৈরি হতে পারে হতে পারে। আপনার চাকরিতে আপনার যে বিষয়ে আশা রয়েছে তা ঠিকমতো পূরণ হলো না। এমন হতে পারে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য বৃহস্পতি দ্বিতীয় এবং একাদশ ভাবে অধিপতি এবং এটির প্রথম অর্থাৎ লগ্নভাবে অস্ত যাবে। এ কারণে আপনার জীবনে কিছু অসফলতা এবং আচমকা বদল এর সামনো করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার সামনে কিছু সমস্যা তৈরি হতে পারে যা আপনি আশা করে রয়েছেন। যা পূরণ হতে পারে। পাশাপাশি কিছু সমস্যা তৈরি হতে পারে জানিয়ে সতর্ক থাকা উচিত।

মীন- মীন রাশির জাতকদের জন্য বৃহস্পতি প্রথম এবং দশম ভাবের অধিপতি এবং তার দ্বাদশ ভাবে অস্ত্র যাবে। এই সময়ের মধ্যে অত্যন্ত চাপ আপনার মানসিক ভারসাম্য ফিরিয়ে দিতে পারে। ফলস্বরূপ আপনি আপনার নিজের রুচি হারিয়ে ফেলবেন। নিজের ব্যবসা যদি চালাতে থাকেন তাহলে আপনার না লাভ না ক্ষতি পরিস্থিতিতে দিয়ে চলতে হবে। এর মধ্যে কোন নতুন ব্যবসা শুরু করার একটা ভুল পদক্ষেপ তৈরি হতে পারে।

Advertisement