scorecardresearch
 

Lucky Jodiac till 2024: এই ৩ রাশিকে মালামাল করবে দেবী লক্ষ্মী, ২০২৪ পর্যন্ত জীবনে উন্নতি যোগ

Guru Gochar 2023: দেবগুরু বৃহস্পতির গোচর খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যখনই তিনি রাশি পরিবর্তন করেন, এটি সমস্ত রাশির উপর ব্যাপক প্রভাব ফেলে। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে।

Advertisement
লক্ষ্মীর আশীর্বাদে ধনী হচ্ছে ৩ রাশি লক্ষ্মীর আশীর্বাদে ধনী হচ্ছে ৩ রাশি

Guru Gochar Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সমস্ত গ্রহ এবং দেবতার গুরু হিসাবে বিবেচনা করা হয়েছে। তার চাল ও গোচর মানবজাতির ওপর ব্যাপক প্রভাব ফেলে। বৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছে এবং ২০২৪ সাল পর্যন্ত এখানে থাকবে। এমন পরিস্থিতিতে  কিছু রাশি রয়েছে যার উপর এই গোচর  শুভ প্রভাব ফেলছে। এই ব্যক্তিরা২০২৪ সাল পর্যন্ত জোরালোভাবে ভাগ্যের সঙ্গ পাবেন এবং বৃহস্পতির প্রভাবে তাদের জীবনে  বিশেষ শুভ ফল দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

ধনু রাশি (Sagittarius)
মেষ রাশিতে বৃহস্পতির গোচর এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি অনুকূল ফলাফল পাবেন।  বৃহস্পতি আপনার রাশির অধিপতি এবং বৃহস্পতি আপনার কোষ্ঠীর পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। সন্তানের উন্নতি হতে পারে। জীবনে অনেক বড় সুযোগ আসবে। অর্থের দিক থেকে এই সময়টা ভালো যাবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বৃহস্পতি আপনার রাশির চতুর্থ এবং লগ্ন ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনি সম্পত্তি এবং যানবাহনের আনন্দ পাবেন। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সাল পর্যন্ত বৃহস্পতির মেষ রাশিতে ভ্রমণ কর্কট রাশির জন্য শুভ হতে চলেছে।  এই গোচর আপনার কোষ্ঠীর কর্মের ঘরে ঘটবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনার কাজের প্রশংসা করা হবে। সম্মান লাভ করবেন। বেকাররা এই সময়ে চাকরি পেতে পারেন। সরকারি ক্ষেত্রে কর্মরত তারাও শুভ ফল পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভালো যাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতক জাতিকাদের জন্য সিংহ রাশিতে গুরুর ভ্রমণ বিশেষ উপকারী হতে চলেছে। এই ভ্রমণটি আপনার রাশির নবম ঘরে ঘটবে। এমন পরিস্থিতিতে আপনি ভাগ্যবান হতে পারেন। খ্যাতি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। এ ছাড়া ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় সফরে যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। কিছু জাতক তাদের কর্মজীবনের বিষয়ে ভাগ্যের সমর্থন পাবেন। বিদেশে পড়তে যাওয়া শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement