scorecardresearch
 

Guru Gochar 2024: আগামী সপ্তাহেই 'ধনবর্ষা'! গুরু গোচরে ৩ রাশি পাবে কুবেরের ধন, ভাগ্য খুলছে

বৃহস্পতি, ভাগ্যের জন্য দায়ী গ্রহ, নয়টি গ্রহের মধ্যে একটি বিশেষ স্থান রয়েছে। যিনি ধনু ও মীন রাশির অধিপতি। যাদের উপর গুরু বৃহস্পতি আশীর্বাদ রাখেন, তারা জীবনের প্রতিটি সুখ পান। যাইহোক, রাশিচক্র এবং বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের কারণে, কখনও কখনও কিছু রাশির জাতকদের সমস্যায় পড়তে হয়।

Advertisement
গুরু গোচর ২০২৪ গুরু গোচর ২০২৪

Guru Gochar 2024: বৃহস্পতি, ভাগ্যের জন্য দায়ী গ্রহ, নয়টি গ্রহের মধ্যে একটি বিশেষ স্থান রয়েছে। যিনি ধনু ও মীন রাশির অধিপতি। যাদের উপর গুরু বৃহস্পতি আশীর্বাদ রাখেন, তারা জীবনের প্রতিটি সুখ পান। যাইহোক, রাশিচক্র এবং বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের কারণে, কখনও কখনও কিছু রাশির জাতকদের সমস্যায় পড়তে হয়। জানুন সেপ্টেম্বর ও নভেম্বরে কখন বৃহস্পতির গতি পরিবর্তন হবে এবং কোন রাশির জাতক জাতি এতে লাভবান হবেন।

বৃহস্পতি দ্বিগুণ পদক্ষেপ নেবে
বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ভাগ্যের জন্য দায়ী গ্রহ বৃহস্পতি ২২ সেপ্টেম্বর ২০২৪ তারিখে ৭টা ১৪ মিনিটে মৃগাশিরা নক্ষত্রে প্রবেশ করবে। যেখানে তিনি ২৮ নভেম্বর ২০২৪ পর্যন্ত উপস্থিত থাকবেন। ২৮ নভেম্বর, রাত ১টা ১০ মিনিটে বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করবে। তবে এই সময়ে গুরু দেব শুক্র, বৃষ রাশিতে বসে আছেন।

এই রাশির জাতকদের জীবনে পরিবর্তন আসবে

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশিকে বৃহস্পতির প্রিয় রাশি বলে মনে করা হয়। এই কারণে, রাশিচক্র এবং রাশিতে বৃহস্পতির পরিবর্তনের শুভ প্রভাব এই রাশির জাতক জাতিকাদের উপর সবচেয়ে বেশি দেখা যায়। এবারও বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যের হতে চলেছে। যারা বিবাহিত, তাদের বিবাহিত জীবনে সেপ্টেম্বর-নভেম্বর পর্যন্ত সবকিছু ঠিক থাকবে। এছাড়াও এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি
এই রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি। এই কারণে, ধনু রাশির লোকেরা বেশিরভাগই বৃহস্পতি দ্বারা আশীর্বাদপ্রাপ্ত হয়। তবে এবার বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও উপকারী প্রমাণিত হতে পারে। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। এছাড়াও, অফিসে আপনার কাজের জন্য প্রশংসা পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। যারা নিজের ব্যবসা চালান তারা প্রচুর সম্পদ উপার্জন করতে পারেন।

Advertisement

মীন রাশি
দেবগুরু বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনও মীন রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। সমাজে সম্মান বাড়বে।  সম্পদ অর্জনের পথে আসা বাধাগুলোও ধীরে ধীরে কমতে শুরু করবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। এ ছাড়া দুরারোগ্য ব্যাধি থেকেও মুক্তি পাওয়া যায়।

Advertisement