scorecardresearch
 

May 2024 Lucky Zodiac: আগামী মাসে প্রচুর আর্থিক লাভের যোগ, মের শুরুতেই কপাল ফিরছে ৬ রাশির

May Guru Gochar 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময় এবং দিনে গোচর করে, যার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। মে মাসের শুরুতে বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। কয়েকটি রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

Advertisement
মের শুরুতেই  'ভাগ্য' সদয় ৬ রাশির মের শুরুতেই 'ভাগ্য' সদয় ৬ রাশির

Guru Gochar 2024 Effects: বৃহস্পতি, দেবতাদের গুরু, ১ মে শুক্রের রাশি বৃষ রাশিতে পাড়ি দিতে চলেছেন। দেবগুরু বৃহস্পতি ১ মে দুপুর ২:২৯ মিনিটে শুক্রের রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতিকে জ্ঞান, ভাগ্য, বিবাহ, সন্তান, সম্পদ ইত্যাদির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, বৃষ রাশিতে বৃহস্পতির গমন কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অফুরন্ত সাফল্য বয়ে আনবে। জেনে নিন কোন কোন রাশির জন্য বৃহস্পতি গ্রহের যাত্রা শুভ হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান বৃহস্পতি মেষ রাশির নবম এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং দ্বিতীয় ঘরে গমন করছেন। এমতাবস্থায় বৃহস্পতির গোচর মেষ রাশির জাতকদের জন্য উন্নতির দ্বার খুলে দেবে। শুধু তাই নয়, এই রাশির জাতক জাতিকারা চাকরিতে উন্নতি ও সাফল্য পাওয়ার অনেক সুযোগ পাবেন। শুধু তাই নয়, আয় ও সঞ্চয়ও বাড়বে। এই সময়ে বিবাহ বা সন্তান সংক্রান্ত কিছু সংবাদ পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। 

বৃষ রাশি (Taurus)
 দেবগুরু বৃহস্পতি  বৃষ রাশির অষ্টম এবং একাদশতম ঘড়ের অধিপতি এবং এই রাশির প্রথম ঘরে প্রবেশ করতে চলেছেন। এই সময়ের মধ্যে, এই রাশির জাতক জাতিকারা তাদের চাকরি পেশায় প্রচুর সাফল্য অর্জন করবে। সেই সঙ্গে কেরিয়ারের পথে আসা সমস্যাগুলোও দূর হবে। এই সময়ের মধ্যে, আপনি সাহসে পরিপূর্ণ থাকবেন এবং আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা শক্তিশালী হবে। পাশাপাশি, এই সময়ের মধ্যে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে।  

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 বৃষ রাশিতে বৃহস্পতির গমন মিথুন রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে উদ্ভূত সমস্যাগুলি থেকে সহজেই বেরিয়ে আসতে সক্ষম হবেন। সেই সঙ্গে অফিসে সিনিয়রদের চোখে আপনার সম্মান বাড়বে এবং আপনি সহযোগিতা পাবেন। এই সময়ে চাকরিতে উদ্ভূত সমস্যার সমাধান হবে। একই সময়ে, আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। আপনার প্রতিটি পদক্ষেপ সমর্থন করা হবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশিও বৃহস্পতি গ্রহের গোচরে সৌভাগ্যবান হবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি ভালো যাবে। আপনি কিছু কাজ শুরু করতে পারেন, যাতে আপনি ভবিষ্যতে সাফল্য পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের অবস্থান অনুকূল বলে মনে করা হচ্ছে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে সুবিধা পাবেন। একই সময়ে, সিংহ রাশির জাতকদের চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তির অংশ পেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
বৃহস্পতির গোচর, যা ১ মে হতে চলেছে, কন্যা রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। আপনার ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। কাজের সূত্রে বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে বিবাহিত জীবনে সুখ থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement