scorecardresearch
 

Guru Lucky Zodiacs In 2024: ২০২৪ সালের মাঝামাঝি থেকে ভাগ্য ঘুরবে ৩ রাশির, সুখ-সমৃদ্ধির যোগ

বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে কোনও না কোনও পরিবর্তন আসবে। তবে এই তিনটি রাশি এমনই যে তাদের জীবনে কেবল সুখ ও সমৃদ্ধি আসবে।

Advertisement
Guru Gochar 2023 Guru Gochar 2023
হাইলাইটস
  • ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে কোনও না কোনও পরিবর্তন আসবে।
  • তিনটি রাশি এমনই যে তাদের জীবনে কেবল সুখ ও সমৃদ্ধি আসবে।

বর্তমানে নিজস্ব রাশি মেষে অবস্থান করছেন দেবগুরু বৃহস্পতি। ২০২৪ সালে তিনি বৃষ রাশিতে প্রবেশ করবেন। বৃহস্পতির এই গমনের ফলে পারিবারিক, মানসিক, অর্থনৈতিক পরিবর্তন দেখা দেয়। দেবগুরুকে সৌভাগ্য, সন্তান এবং দাম্পত্য সুখের কারণ বলে মনে করা হয়। বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে কোনও না কোনও পরিবর্তন আসবে। তবে এই তিনটি রাশি এমনই যে তাদের জীবনে কেবল সুখ ও সমৃদ্ধি আসবে। বৃহস্পতি বৃষ রাশিতে যাওয়ার কারণে কোন কোন রাশির জাতক-জাতিকারা বেশি লাভবান হবেন- 

বৃহস্পতির গমন কখন? জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেবতাদের অধিপতি বৃহস্পতি ২০২৪ সালের ১ মে দুপুর ১টা ৫০ মিনিটে বৃষ রাশিতে গমন করতে চলেছে। সারা বছর এই রাশিতে থাকবেন। ১৪ মে মিথুন রাশিতে প্রবেশ করবেন দেবগুরু। বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশের কারণে কারা সুফল পাবেন?

মেষ রাশি- এই রাশি ত্যাগ করে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করছে। এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হতে পারে। চাকরিজীবীরাও উন্নতি করবেন। নতুন কোনও কাজ বা ব্যবসা শুরু করতে পারেন। গুরুদেবের কৃপায় আর্থিক অবস্থাও মজবুত হবে। আপনি সঞ্চয় করতেও সফল হতে পারেন। সন্তানদের তরফে সুখ পাবেন।

আরও পড়ুন

বৃষ রাশি- এই রাশিতে বৃহস্পতি আরোহী ঘরে গমন করছে। ফলে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে সব দিক থেকে উন্নতি হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে পারেন। আপনি নিজের আচরণে অন্যদের মুগ্ধ করতে পারেন। দাম্পত্য জীবনও ভালো যাবে। পারিবারিক দায়িত্ব পালন করবেন।

কর্কট রাশি- এই রাশিতে বৃহস্পতি থাকবে একাদশ ঘরে থাকবেন দেবগুরু। এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে বৃহস্পতির গমন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। উচ্চ শিক্ষা লাভের সুযোগ পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরিজীবীদের জন্যও এই বছরটি ভালো হতে পারে। পদোন্নতির সঙ্গে কোনও বড় দায়িত্ব আসতে পারে। এর পাশাপাশি ব্যবসায় লাভও পেতে পারেন। সামগ্রিকভাবে, বৃহস্পতি বৃষ রাশিতে গমন আপনার জন্য ভাল সময় আনবে। 

Advertisement

Advertisement