scorecardresearch
 

Guru Margi 2022 Effect: বৃহস্পতির কৃপা, আজ থেকেই হয়তো সুসময় শুরু ৫ রাশির, আপনি আছেন?

Guru Margi 2022: ২৪ নভেম্বর, ২০২২-এ, দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে গোচর করলেন। বৃহস্পতিকে অত্যন্ত শুভ গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতিকে ধন, সম্পদ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, মীন রাশিতে বৃহস্পতির মার্গি হওয়ার কারণে সমস্ত রাশির উপর এর প্রভাব কী হবে তা জেনে নেওয়া যাক। কোন রাশির জাতকদের জন্য এই গোচর উপকারী হবে এবং কোন রাশির জাতকদের এই সময়ে অসুবিধার সম্মুখীন হতে হবে।

বৃহস্পতির কৃপায় আজ থেকে সুসময় ৫ রাশির বৃহস্পতির কৃপায় আজ থেকে সুসময় ৫ রাশির
হাইলাইটস
  • ২৪ নভেম্বর, ২০২২-এ, দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে গোচর করলেন
  • বৃহস্পতির কৃপায় আজ থেকে সুসময় ৫ রাশির
  • জেনে নিন আপনার কেমন যাবে

Guru Rashi Parivartan 2022: আজ অর্থাৎ ২৪ নভেম্বর, ভোর ৪.৩৬ মিনিটে, দেব গুরু মীন রাশিতে গোচর করেছেন। বৈদিক শাস্ত্র অনুসারে, গুরু অর্থাৎ বৃহস্পতি গ্রহকে সবচেয়ে উপকারী গ্রহ বলে মনে করা হয়। যদি এটি কুণ্ডলীর অনুকূল অবস্থানে থাকে তবে ফলাফলটি বেশ ইতিবাচক। মীন রাশি বৃহস্পতির নিজস্ব রাশি। যখন বৃহস্পতি তার নিজস্ব রাশি মীন রাশিতে অবস্থান করে তখন এটি উপকারী ফল দেয়।

মীন রাশিতে বৃহস্পতির গোচরের অর্থ হল  ধন-সম্পদ, চাকরিতে উন্নতি, পদোন্নতি এবং বিবাহের মতো শুভ ঘটনাগুলিতে শুভ ফল দেওয়া। যদি কোনও ব্যক্তি এই ক্ষেত্রগুলিতে ভাল ফলাফলের অপেক্ষায় থাকেন তবে বৃহস্পতির গোচরের সময় তার সমস্ত ইচ্ছা পূরণ হতে পারে। যেকোনো রাশির পরিবর্তন সমস্ত রাশির জাতকদের দৈনন্দিন জীবনকে প্রভাবিত করে। এমন পরিস্থিতিতে, বৃহস্পতি সরাসরি মীন রাশিতে থাকার কারণে সমস্ত রাশির উপর এর প্রভাব কী হবে তা জেনে নেওয়া যাক।

মেষ (Aries)
পেশাগতভাবে, আপনাকে কিছু কাজের জন্য প্রচুর ভ্রমণ করতে হতে পারে এবং আপনার একটি খুব টাইট শিডিউল থাকতে পারে। আপনার উপর কাজের চাপ বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক নিয়ে কথা বললে আপনার খরচ বাড়তে পারে। পারস্পরিক বোঝাপড়া ও সমন্বয়ের অভাবের কারণে জীবনসঙ্গীর সাথে তর্ক বা বিতর্ক হতে পারে।

বৃষ রাশি (Taurus)
 বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতির মার্গি হওয়া খুবই উপকারী প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করবেন। আপনার পেশাগত জীবন ভালো যাবে। ক্ষেত্র বিশেষে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। যারা নিজেদের ব্যবসা শুরু করেন তারাও এই সময়ে ভালো লাভ পাবেন। বিনিয়োগের ক্ষেত্রেও লাভ হবে। কর্মজীবনে ভালো ফল পাবেন। সম্পর্কের মধ্যে যত নেতিবাচকতা ছিল, সব শেষ হবে। দাম্পত্য জীবনও ভালো যাবে। 

মিথুন (Gemini)
এই সময়ে আপনি আপনার পেশাগত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি অতিরিক্ত কাজের চাপ, সহকর্মী এবং সিনিয়রদের সহযোগিতার অভাব, কাজের চাপ, কর্মক্ষেত্রে বিশৃঙ্খল পরিবেশ ইত্যাদির সম্মুখীন হতে  পারেন। খরচ বাড়বে। এই সময়টা আপনার জন্য খুব কঠিন হতে চলেছে। এই সময়ে, অহংকার কারণে জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer)
মার্গি গুরু কর্কট রাশির জাতকদের জন্য ভালো প্রমাণিত হবেন। এই সময়ে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগের দ্বার উন্মোচিত হবে। কর্মজীবনেও ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে যাওয়ার সুযোগ তৈরি হচ্ছে। নতুন ব্যবসা শুরু করতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায়িক অংশীদারের পূর্ণ সমর্থন পাবেন। এ সময় আর্থিকভাবে আয় বাড়বে। টাকাও বাঁচাতে পারবেন। এই সময়ে স্বাস্থ্যও ভালো থাকবে। বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। পরিবারে পারস্পরিক বিভেদ শেষ হবে। 

সিংহ রাশি (Leo)
এই সময়ে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার উপর কাজের চাপ বেশি হতে পারে। এর পাশাপাশি সিনিয়র ও সহকর্মীদের সহযোগিতাও পাওয়া যাবে না। আর্থিকভাবে ব্যয় বৃদ্ধি পাবে। অহংকার সঙ্গীর  সাথে সম্পর্কের মধ্যে তিক্ততা সৃষ্টি করতে পারে।

কন্যা রাশি (Virgo)
 আর্থিক দিক থেকে এই সময়টা ভালো যাবে। যারা নিজের ব্যবসা পরিচালনা করছেন তাদের জন্য এই সময়টা ভালো যাবে। বৃহস্পতি মীন রাশিতে মার্গি হওয়ায় চাকরিতে পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। এ সময় কোনো ধরনের প্রণোদনা, বোনাস বা অন্য কোনো সুবিধা থাকতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি ভালো হতে চলেছে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। আপনি যদি অংশীদারিত্বে থাকেন তবে আপনি আপনার অংশীদারের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং ব্যবসাতেও লাভ হবে।

তুলা রাশি (Libra)
 এই সময়ে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কেরিয়ারের দিক থেকেও এই সময়টি আপনার জন্য কঠিন প্রমাণিত হবে। যারা নিজের ব্যবসা করছেন তারা ব্যবসায়িক অংশীদারের সঙ্গে  ভাগ করে নেওয়ার বিষয়ে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবে আপনি আয়ের চেয়ে বেশি ব্যয়ের সম্মুখীন হতে  পারেন। স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। 

বৃশ্চিক (Scorpio)
 এই সময়ে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন এবং আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। অনেক কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। চাকরিতে আয় বৃদ্ধি, পদোন্নতি ও অন্যান্য সুবিধার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, সহকর্মীদের সাথে সম্পর্ক ভাল থাকবে। আপনি আপনার কর্মজীবনের কারণে বিদেশ যাওয়ার সৌভাগ্য পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে আপনি সফলতা পাবেন। আপনি এই সময়ে টাকা সঞ্চয় করবেন। ভাইবোনের সাথে সম্পর্কের উন্নতি হবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সময়টা কিছুটা কঠিন হতে চলেছে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং সিনিয়রদের কাছ থেকে খুব বেশি সমর্থন পাবেন না। এই সময়, আপনাকে খুব ভেবেচিন্তে চলতে হবে পাশাপাশি সবকিছু সঠিকভাবে পরিকল্পনা করতে হবে। জীবনসঙ্গীর সাথে তর্ক, তর্ক-বিতর্ক ইত্যাদির সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনাকে পারিবারিক সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে।

 মকর (Capricorn)
এই সময়টি আপনার জন্য কিছু অসুবিধা নিয়ে আসতে পারে। চাকরিতে চাপের মুখে পড়তে হতে পারে। আপনি সহকর্মীদের সমর্থন যেমন পাবেন না, তেমনি আপনার পরিশ্রমও উপেক্ষিত হবে। যারা নিজের ব্যবসা করছেন তারা আশার চেয়ে কম লাভ পাবেন। ব্যক্তিগত জীবনের দিক থেকেও এই সময়টা খুব একটা অনুকূল হবে না। জীবনসঙ্গীর সাথে তর্ক বা বিতর্ক হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

কুম্ভ (Aquarius)
এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। বিদেশে কাজের সুযোগও পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে এই সময়ের মধ্যে আপনি ভাল লাভ পাবেন। আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। অংশীদারি ব্যবসায় অংশীদারের পূর্ণ সহযোগিতা থাকবে। আপনার ব্যবসা খুব ভাল হবে। সঙ্গীর সাথে সম্পর্ক খুব ভালো থাকবে।

মীন (Pisces)
 বৃহস্পতি মীন রাশিতে গোচর করেছে, এমন পরিস্থিতিতে সাফল্য পেতে কিছু সময় অপেক্ষা করতে হবে। এছাড়াও, এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময়ে আপনি  কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ, ঊর্ধ্বতনদের সাথে সম্পর্কের সমস্যা এবং সহকর্মীদের সাথে বিতর্কের সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার একধরনের আর্থিক ক্ষতির পাশাপাশি আপনার খরচ বাড়তে পারে। এমতাবস্থায় বিচক্ষণতার সঙ্গে ব্যয় করা প্রয়োজন। এই সময়ে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে মতভেদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার স্ত্রীর সাথে নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 
; ; ;