scorecardresearch
 

Vipreet Raj Yoga : বৃহস্পতির গোচরে বিপরীত রাজযোগ, ৫ রাশিতে দেবগুরুর দু'হাত তুলে আশীর্বাদ

১২ বছর পর বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করেছে। গুরুর এই গোচর বিপরীত রাজযোগের সৃষ্টি করছে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাব ৫টি রাশির উপর দেখা যাবে এবং তাদের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেষে প্রবেশ বৃহস্পতির
  • বিপরীত রাজযোগের সৃষ্টি
  • ৫ রাশি পাবে ভাল ফল

বৃহস্পতিকে সমস্ত গ্রহের কর্তা বলে মনে করা হয়। যখনই বৃহস্পতি গোচর (Guru Gochar 2023) করে, ১২টি রাশির ওপরে তার প্রভাব পড়ে। এই সময়ে, অনেক ধরনের শুভ যোগও তৈরি হয়। ১২ বছর পর বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করেছে। গুরুর এই গোচর বিপরীত রাজযোগের (Vipreet Raj Yoga) সৃষ্টি করছে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাব ৫টি রাশির উপর দেখা যাবে এবং তাদের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করবে।

মিথুন রাশি (Gemini)
মেষ রাশিতে দেবগুরু বৃহস্পতির গমন মিথুন রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দেবে। ভাগ্য সহায় হলে তাঁদের আয় বাড়বে। ব্যবসায় অগ্রগতি হবে এবং চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের এই যাত্রা খুবই উপকারী হতে চলেছে। বৃহস্পতি এই রাশির জাতক জাতিকাদের উন্নতিতে সাহায্য করবে। ব্যবসায় লাভ হবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। আয়ের নতুন উৎস পেয়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশি (Cancer)
বৃহস্পতি গ্রহ কর্কট রাশির জন্য সুখবর বয়ে আনবে। ভাগ্য এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে থাকবে। কর্মজীবন উন্নতির নতুন সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারাও বৃহস্পতি গ্রহ থেকে লাভবান হবেন। নতুন বছরে যে কাজেই হাত লাগান না কেন, সাফল্য পাবেনই। বিবাহিত জীবনে স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হয়ে উঠবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

মীন রাশি (Pisces)
দেবগুরু মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছে। কিন্তু মীন রাশির মানুষদেরও যথেষ্ট উপকার দেবে। এই গোচরের কারণে মীন রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। বড় অর্ডার পেয়ে লাভবান হবেন ব্যবসায়ীরা। চাকরিজীবীদের জীবন সুখকর হবে। 

Advertisement

আরও পড়ুন - দেহের ভাইটাল অঙ্গ প্যানক্রিয়াস, ৫ খাবারে বাঁচান ড্যামেজের হাত থেকে

 

Advertisement