scorecardresearch
 

Guru Surya Gochar Lucky Rashi: সূর্যের চমকে ব্যাঙ্ক-ব্যালেন্স উপচে পড়বে ৩ রাশির, নানা দিক থেকে আসবে টাকা

Guru Surya Gochar Lucky Rashi: চলতি মাসের ১৩ তারিখ বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করায় বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। গুরু গ্রহ নক্ষত্র পরিবর্তন করায় কোন কোন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন।

Advertisement
সূর্যের চমকে ব্যাঙ্ক-ব্যালেন্স উপচে পড়বে ৩ রাশির, নানা দিক থেকে আসবে টাকা সূর্যের চমকে ব্যাঙ্ক-ব্যালেন্স উপচে পড়বে ৩ রাশির, নানা দিক থেকে আসবে টাকা

দেবগুরু বৃহস্পতি ১৩ জুন চাঁদের নক্ষত্র রোহিণীতে প্রবেশ করেছেন। এই নক্ষত্রে প্রায় ৬৮ দিন অবস্থান করলে, এটি নির্দিষ্ট রাশির চিহ্নগুলিকে আর্থিক, শিক্ষাগত এবং সামাজিকভাবে উপকৃত করবে। বৃহস্পতির এই রূপান্তর শুধুমাত্র আর্থিক অবস্থার উন্নতি করবে না, এটি জীবনের অনেক ক্ষেত্রে সাফল্য এবং সুখও বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন কতটা বিশেষ হবে।

চলতি মাসের ১৩ তারিখ বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করায় বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। গুরু গ্রহ নক্ষত্র পরিবর্তন করায় কোন কোন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন।

মেষ রাশি
বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করায় মেষ রাশির জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে লাভ হবার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখে কাটাতে পারবেন। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য খুব শুভ সময়। সোনা ব্যবসায়ীদের ব্যবসায় সাফল্য পাবেন। অর্থনৈতিক অগ্রগতি লেগে থাকবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদও মিটে যাবে। এ সময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন সেখান থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। দেশ-বিদেশে ভ্রমণ করতে পারেন। যা আপনার জন্য খুব শুভ। পরিবারে ছোট ভাইদের সমর্থন পাবেন।

বৃষ রাশি
বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করায় বৃষ রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। আপনার আয় বাড়তে থাকবে। দেশ-বিদেশে ভ্রমণ করতে পারেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। এসময়ে অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

Advertisement

মিথুন রাশি
মিথুন রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। আপনি ব্যবসা থেকে চাকরিতে সফলতা অর্জন করতে পারবেন। আপনি আর্থিক দিকে লাভ করতে পারবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। আপনি ব্যক্তিগত ও পেশাগতভাবে জীবনে এগিয়ে যেতে পারবেন। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি আসবে। সামাজিক প্রতিপত্তি সুযোগ বাড়বে। জমি-জমা সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এসময় ভবিষ্যতের জন্য অর্থ এখন থেকেই সঞ্চয় করতে পারবেন আপনি। বাড়ি বা যানবাহন কিনতে চান, কিনতে পারেন। পরিবারে সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে।


 

Advertisement