scorecardresearch
 

Jupiter Transit Horoscope: ধনলাভ হবে, দারুণ উন্নতি, বৃহস্পতির কৃপায় সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি।
  • আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ।
  • ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 
 কপাল খুলবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। সমাজে সুনাম বাড়বে। অর্থলাভ হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। 

সিংহ রাশি (Leo): 
বৃহস্পতি তুঙ্গে থাকবে সিংহ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতি হবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। দাম্পত্য সুখ বাড়বে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius): 
শুভ প্রভাব পড়বে ধনু রাশির জাতকদের। ধনলাভ হবে। চাকরিতে প্রচুর সাফল্য পাবেন। ব্যবসা লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। যার ফলে তৈরি হবে এই বিশেষ যোগ। এর ফলে কপাল খুলবে মিথুন, কন্যা এবং কর্কট রাশির জাতকদের। আগামী ৮ জুলাই উত্তরাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে ভাগ্য বদলাবে মেষ, তুলা এবং সিংহ রাশির জাতকদের। আগামী ৫ জুলাই আষাঢ় অমাবস্যা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। আষাঢ় অমাবস্যায় কপাল খুলবে মকর, কুম্ভ, মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই রাশি বদলাবে শুক্র। চন্দ্রের রাশিতে গোচর করতে চলেছে শুক্র। অর্থাৎ, কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে কপাল খুলবে মেষ, কর্কট এবং কন্যা রাশির জাতকদের। চলতি মাসে নবপঞ্চম যোগ তৈরি করতে চলেছে রাহু এবং শুক্র। রবিবার রথযাত্রা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। জগন্নাথ দেবের কৃপায় লাভবান হবেন বৃষ, বৃশ্চিক এবং মিথুন রাশির জাতকরা। 
 

Advertisement

Advertisement