scorecardresearch
 

Guru In Revati Nakshatra 2023 Predictions : রেবতী লক্ষত্রে বৃহস্পতির বিরল প্রবেশ, দেবগুরুর আশীর্বাদে ৩ রাশির দারুণ সৌভাগ্য

বর্তমানে বৃহস্পতি রেবতী নক্ষত্রে প্রবেশ করেছে (Guru Gochar In Rohini Nakshatra)। এই নক্ষত্রটিকে বুধ গ্রহ দ্বারা শাসিত বলে মনে করা হয় এবং এটিকে বুদ্ধিমত্তা, যুক্তি শক্তি ইত্যাদির কারক হিসাবে ধরা হয়। বর্তমানে যেহেতু গুরু নক্ষত্র বদল করেছেন, তাই তারও প্রভাব পড়বে রাশিচক্রে। এবার চলুন দেবগুরু বৃহস্পতির নক্ষত্র বদলে কোন কোন রাশির ভাগ্য খুলতে চলেছে। অর্থাৎ কাদের আসতে চলেছে সুসময়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গুরুর রেবতীকে প্রবেশ
  • সমগ্র রাশিচক্রে প্রভাব
  • ৩ রাশির দারুণ সময়

যাঁদের জন্মছকে বৃহস্পতি খুব ইতিবাচক অবস্থানে থাকে তাঁদের খুবই সুন্দর এবং আকর্ষণীয় বলে মনে করা হয় এবং তাঁরা প্রচুর উচ্চশিক্ষা লাভ করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, অন্যান্য গ্রহের মতো, দেবগুরু বৃহস্পতিও নির্দিষ্ট সময়ে রাশিচক্র এবং নক্ষত্রমণ্ডলী পরিবর্তন করেন। বর্তমানে বৃহস্পতি রেবতী নক্ষত্রে প্রবেশ করেছে (Guru In Revati Nakshatra 2023 Predictions)। এই নক্ষত্রটিকে বুধ গ্রহ দ্বারা শাসিত বলে মনে করা হয় এবং এটিকে বুদ্ধিমত্তা, যুক্তি শক্তি ইত্যাদির কারক হিসাবে ধরা হয়। বর্তমানে যেহেতু গুরু নক্ষত্র বদল করেছেন, তাই তারও প্রভাব পড়বে রাশিচক্রে। এবার চলুন দেবগুরু বৃহস্পতির নক্ষত্র বদলে কোন কোন রাশির ভাগ্য খুলতে চলেছে। অর্থাৎ কাদের আসতে চলেছে সুসময়। 

মেষ রাশি (Aries)
বৃহস্পতির এই নক্ষত্র পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। প্রতিটি কাজে আসতে শুরু করবে সাফল্য। যাঁরা দীর্ঘদিন ধরে বেকার এবং নতুন চাকরি খুঁজছেন, তাঁদের স্বপ্ন পূরণ হবে এবং তাঁরা তাদের কাঙ্ক্ষিত চাকরি পাবেন। এই সময়ে, অর্থনৈতিক দিকটি মজবুত হবে এবং বিদেশে যাওয়ারও সম্ভাবনা তৈরি হবে।

বৃষ রাশি (Taurus)
বৃহস্পতির এই নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যও অনুকূল ফল বয়ে আনবে। আকস্মিক কোনও জায়গা থেকে আর্থিক লাভ হতে পারে। অর্থ আসতে পারে শেয়ার বাজার বা লটারির মতো ক্ষেত্র থেকেও। বৃষর জাতিক বা জাতিকার যদি কোথাও কোনও টাকা আটকে থাকে, সেটিও উদ্ধার হতে পারে। পুরনো বিনিয়োগেও লাভ হবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে এই সময়ে।

মিথুন রাশি (Gemini)
রেবতী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে সম্মান বৃদ্ধি পাবে এবং ব্যক্তি নতুন কোনও যানবাহন বা সম্পত্তি কিনতে সক্ষম হবেন। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। আর সবচেয়ে বড় কথা, আর্থিক ক্ষেত্র স্থিতিশীল থাকায়, মনেও থাকবে আনন্দ।

Advertisement

আরও পড়ুন - এই ৩ সুপার ফুড কম্বিনেশনেই কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতাও

 

Advertisement