scorecardresearch
 

Guru Margi 2022: মার্গী হবে গুরু! দীপাবলির পরেও মা লক্ষ্মীর কৃপা থাকবে এই রাশির জাতকদের উপর

Jupiter Transit: জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতির অনেক গুরুত্ব রয়েছে।বৃহস্পতির গতিবিধি পরিবর্তন খুব ঝুঁকিপূর্ণ। গ্রহের গতির জন্য মানবজীবন প্রভাবিত হয়। বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়

Advertisement
মার্গী হচ্ছে দেবগুরু বৃহস্পতি মার্গী হচ্ছে দেবগুরু বৃহস্পতি

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, গ্রহের গতিবিধি সমস্ত রাশিচক্রের (Zodiac Signs) জীবনকে প্রভাবিত করে। যখনই কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখনই ১২ রাশির জীবনেই এর প্রভাব শুভ এবং অশুভ হয়। দীপাবলির পর বৃহস্পতি রাশি পরিবর্তন করছে। দেবগুরু বৃহস্পতি (Devguru Brihaspati) গত ২৯ জুলাই মীন রাশিতে পাড়ি দিয়েছিল।

গুরু বিপরীতমুখী অবস্থায় অর্থাৎ উল্টো পথে হাঁটছিল এই কয়েকদিন। ২৬ অক্টোবর, মীন রাশিতেই অবস্থান পরিবর্তন করছে। ২৪ নভেম্বর, পর্যন্ত বৃহস্পতি এই রাশিতেই থাকবে। বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন ৪ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির উপর বৃহস্পতি ভাল প্রভাব ফেলবে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। যা কুম্ভ রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক হবে। অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসা মিলবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এই সময়টা খুবই উপকারী হতে চলেছে।

* কর্কট / CANCER (June 22-July 22)

বৃহস্পতি কর্কট রাশির নবম ঘরে প্রবেশ করবে। কর্কট রাশির জাতক- জাতিকারা বৃহস্পতি গ্রহ থেকে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বৃহস্পতি সম্পূর্ণরূপে গমনের সঙ্গে সঙ্গে এই রাশির জাতকদের স্থগিত থাকা কাজ শেষ হবে। পেশাদাররা ভ্রমণ করতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে। বিদেশী ব্যবসায় থেকে লাভবান হতে পারেন।

* মিথুন / GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির দশম ঘরে বৃহস্পতি গমন করবে। মিথুনের শুভ দিনের সূচনা। বেতনভোগীরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পেশাদার মানুষ একটি বড় অর্ডার পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement


 

Advertisement