scorecardresearch
 

Guru Margi, Lucky Rashi: আগামী এপ্রিল পর্যন্ত মালামাল হবে ৩ রাশি, অপ্রত্যাশিত সাফল্য-অর্থলাভের যোগ

Guru Margi 2023, Lucky Rashi: বৃহস্পতি ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত সরাসরি মেষ রাশিতে অবস্থান করবে। বৃহস্পতির সরাসরি গতি সমস্ত রাশির জীবনে বড় পরিবর্তন আনবে। একই সময়ে, বৃহস্পতির প্রত্যক্ষ গতিবিধি ৩ রাশির জাতকদের জন্য খুব উপকারী হবে।

Advertisement
আগামী এপ্রিল পর্যন্ত মালামাল হবে ৩ রাশি, অপ্রত্যাশিত সাফল্য-অর্থলাভের যোগ। আগামী এপ্রিল পর্যন্ত মালামাল হবে ৩ রাশি, অপ্রত্যাশিত সাফল্য-অর্থলাভের যোগ।
হাইলাইটস
  • বৃহস্পতি ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত সরাসরি মেষ রাশিতে অবস্থান করবে।
  • বৃহস্পতির সরাসরি গতি সমস্ত রাশির জীবনে বড় পরিবর্তন আনবে।
  • বৃহস্পতির প্রত্যক্ষ গতিবিধি ৩ রাশির জাতকদের জন্য খুব উপকারী হবে।

Guru Margi 2023, Lucky Rashi: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দেবতাদের গুরু বৃহস্পতি সরাসরি হতে চলেছে। বৃহস্পতি সুখ, সমৃদ্ধি, সম্পদ, জ্ঞান এবং পদ ও প্রতিপত্তি দান করে। বৃহস্পতি শুভ অবস্থানে থাকলে সেই ব্যক্তি জীবনের প্রতিটি সুখ উপভোগ করেন, তিনি প্রচুর পদ, প্রতিপত্তি ও সম্পদ লাভ করেন। এই ধরনের ব্যক্তি জ্ঞানী এবং প্রচুর খ্যাতি এবং অর্থ উপার্জন করেন। ২৮ ডিসেম্বর, ২০২৩ তারিখে, বৃহস্পতি সরাসরি মেষ রাশিতে চলে যাচ্ছে। বৃহস্পতি ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত সরাসরি মেষ রাশিতে অবস্থান করবে। বৃহস্পতির সরাসরি গতি সমস্ত রাশির জীবনে বড় পরিবর্তন আনবে। একই সময়ে, বৃহস্পতির প্রত্যক্ষ গতিবিধি ৩ রাশির জাতকদের জন্য খুব উপকারী হবে। এই লোকেরা উচ্চ পদ ও প্রতিপত্তি লাভ করবে। অনেক টাকা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

মেষ রাশি: মার্গী গুরু মেষ রাশির জাতকদের উপকার করবেন। বৃহস্পতি সরাসরি মেষ রাশিতে চলে যাবে। এই পরিস্থিতি এই মানুষদের সাহস এবং আত্মবিশ্বাস বাড়াবে। এই লোকেরা শক্তিতে পূর্ণ হবে। দাম্পত্য সুখ পাবেন। সম্পত্তি থেকে লাভ হবে। আপনি একটি ভাল জীবনধারা গ্রহণ করবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্য এবং কাজের উপর দৃশ্যমান হবে। অংশীদারি ব্যবসা করার জন্য সময় ভালো। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

মিথুন রাশি: বৃহস্পতির প্রত্যক্ষ গতি মিথুন রাশির জাতকদের জন্য অনেক উপকার করবে। এসব মানুষের আয় বাড়বে। অর্থ প্রবাহের নতুন উপায় তৈরি হবে, যা আপনার আর্থিক অবস্থার একটি বড় উন্নতি আনবে। আপনি খুব ভালো অভিনয় করবেন এবং সবাই আপনার প্রশংসা করবে। একের পর এক সাফল্য পাবেন। সন্তানের উন্নতি হতে পারে। বিনিয়োগ থেকে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

সিংহ রাশি: বৃহস্পতি সিংহ রাশির জাতকদের পুরানো সমস্যা থেকে মুক্তি দেবে। এখন ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার পরিকল্পনা সফল হতে শুরু করবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার পুরানো ভুল বুঝতে পারবেন। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে। কাজের কারণে অনেক ভ্রমণ হবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement