scorecardresearch
 

Guru Blessing Zodiac from Today: সোজা চালে গুরু বৃহস্পতি, আজ থেকে উন্নতি শুরু ৩ রাশির

Guru Margi 2023: আজ, রবিবার অর্থাৎ ৩১ ডিসেম্বর ২০২৩, তারিখে গুরু মার্গী হচ্ছেন। আজ থেকে বৃহস্পতির সরাসরি গতি অনেক রাশির সৌভাগ্য খুলে দেবে। অর্থের পাশাপাশি তারা ব্যবসা, শিক্ষা, প্রেম জীবন ও চাকরিতেও সুবিধা পাবেন।

Advertisement
Guru Blessing Zodiac from Today Guru Blessing Zodiac from Today
হাইলাইটস
  • দেব গুরু বৃহস্পতি ২০২৩ সালের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর মেষ রাশিতে মার্গী হচ্ছেন
  • বৃহস্পতি মার্গী থেকে অনেক রাশির জাতকদের জীবনে সুখের রঙ ছড়াবে এবং আর্থিক সুবিধা নিয়ে আসবে

Guru Margi 2023 Lucky Zodiac Sign: বছরের শেষ দিনে দেব গুরু বৃহস্পতি মার্গী হলেন। যখন একটি গ্রহ স্বাভাবিক গতিতে ভ্রমণ করে তখন তাকে মার্গী  বলা হয়। ৩১ ডিসেম্বর ২০২৩ সকাল ৮.০৯ মিনিটে মেষ রাশিতে মার্গী হচ্ছেন দেবগুরু বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র অনুসারে বিবাহ, শিক্ষা, ধন-সম্পদ, সন্তান সবই নির্ভর করে রাশিতে বৃহস্পতির অবস্থানের উপর।

বৃহস্পতির মর্গী গতি ২০২৪ সালে অনেক রাশিকে বাম্পার সুবিধা দেবে, তারা আর্থিকের পাশাপাশি বৈষয়িক সুবিধা পাবে। বৃহস্পতির বক্রী  অবস্থার সময় যারা সমস্যার সম্মুখীন হয়েছিলেন তারাও স্বস্তি পাবেন। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন  গুরুর মার্গী চালের কারনে।

গুরু মার্গী হয়ে এই রাশির জাতকদের উপকৃত করছে

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
 বৃহস্পতি ধনু রাশির অধিপতি। বৃহস্পতির মার্গী গতি ধনু রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়, আপনি দীর্ঘমেয়াদে এর সুফল পেতে পারেন। শিক্ষামূলক কাজে আসা বাধা দূর হবে। আত্মবিশ্বাস বাড়বে। শিক্ষার্থীরা কর্মজীবনে সুবিধা পাবেন। আপনি আপনার পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার সন্তানদের কারণে আপনি যে সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তা থেকে মুক্তি পাবেন। প্রেমের সম্পর্কের মধ্যে মাধুর্য থাকবে, সঙ্গীর সঙ্গে ভাবনায় মিল থাকবে।

মিথুন রাশি (Gemini)
আপনার কোষ্ঠীর  একাদশ ঘরে বৃহস্পতি মার্গী  হয়ে অবস্থান করবে যা আর্থিক সুবিধা দেবে। বস্তুগত আরাম বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা ভালো যাবে। কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ পাবেন। পুরনো সম্পত্তি বা পুরনো বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে যা আর্থিক অবস্থার উন্নতি করবে।

মেষ রাশি (Aries)
৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে, বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে প্রবেশ করছে। তাই মেষ রাশির জাতক জাতিকারা বৃহস্পতি মার্গী হওয়ায় বিশেষ সুবিধা পেতে চলেছেন। আপনি জ্ঞান এবং বুদ্ধিমত্তার সাহায্যে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। বিবাহিত জীবনে সুখ ফিরে আসবে, যারা সঙ্গী খুঁজছেন তারা সফলতা পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement