scorecardresearch
 

GajKesari Rajyog 2023: বছরের শেষ দিনে চাল বদল গুরুর, ২০২৪-এ বৃহস্পতি তুঙ্গে ৫ রাশির

Guru Margi 2023: নতুন বছর শুরুর ঠিক আগে বৃহস্পতি গ্রহের গতিবিধিতে পরিবর্তন আসবে। বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে থাকবে। বৃহস্পতিকে একটি প্রভাবশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং বৃহস্পতির মার্গী চাল কর্মজীবনে খ্যাতি যোগ করে। বৃহস্পতি মার্গী হওয়ার কারণে গজলক্ষ্মী যোগও তৈরি হবে। এই সময়ে বৃহস্পতি এবং সূর্যও ১২ বছর পর নবপঞ্চম যোগ গঠন করবে। সিংহ ও ধনু সহ পাঁচটি রাশির জাতকরা গুরু মার্গী হওয়ার কারণে নতুন বছরে কেরিয়ার এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত চমৎকার সুযোগ পাবেন।

Advertisement
Guru Margi 2023 Guru Margi 2023

Jupiter Direct Movement: বছরের শেষ দিনে, ৩১  ডিসেম্বর, গুরু মার্গী হয়ে মেষ রাশিতে থাকবেন। এই পরিবর্তনের সময় সূর্য ধনু রাশিতে প্রবেশ করবেন। যখন বৃহস্পতি মেষ রাশিতে থাকে এবং সূর্য ধনু রাশিতে থাকে তখন বৃহস্পতি এবং সূর্য একে অপরের সঙ্গে নবপঞ্চম যোগ গঠন করে। ১২ বছর পর সূর্যের উপর বৃহস্পতির নবম দৃষ্টি পড়বে বলে এই যোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগ কেরিয়ার এবং উপার্জনের জন্য খুব ভাল বলে মনে করা হয়। সিংহ এবং ধনু সহ ৫টি রাশির জাতকদের জন্য, ২০২৪ সালটি  কেরিয়ার এবং ব্যবসায়ের ক্ষেত্রে খুব লাভজনক বলে মনে করা হচ্ছে।

কর্কট রাশি (Cancer)
বৃহস্পতি মার্গী হওয়ার কারণে কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবন সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত ফল পাবেন এবং এই সময়ে আপনি অফিসে প্রশংসা পাবেন। ব্যবসায় আপনার পথে অনেক সুবর্ণ সুযোগ আসতে পারে। জমি ও যানবাহন ক্রয় এবং বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি যদি কারও সঙ্গে  অংশীদারিত্বে ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এটি করার সেরা সময়। সামনে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের গোচর অত্যন্ত শুভ প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে, আপনি আপনার সন্তানের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন এবং নতুন বছরে আপনার ব্যবসাও বহুগুণ বৃদ্ধি পাবে। অর্থ আয় বাড়বে  এবং আপনি নতুন কাজের জন্য প্রস্তাব পেতে পারেন। মান  এবং সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি হঠাৎ অর্থ লাভ করতে পারেন।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ায় কন্যা রাশির জাতক জাতিকারা আসন্ন নতুন বছরে দারুণ সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার আয় বাড়বে এবং আপনি কোথাও টাকা বিনিয়োগ করার কথাও ভাবতে পারেন। চমৎকার চাকরি সংক্রান্ত সুযোগ আপনার পথে আসতে পারে এবং আপনি এই বিষয়ে একটি বড় সিদ্ধান্তও নিতে পারেন। এই সময়ের মধ্যে আপনি যে কাজেই বিনিয়োগ করুন না কেন, সেখান থেকে আপনি চমৎকার রিটার্ন পাবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সব ধরনের সমর্থন পাবেন। যারা বিয়ে করার কথা ভাবছেন তারা নতুন বছরে সুখ পেতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
বৃহস্পতির মার্গী  গতি ধনু রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। এই রাশির জাতকরা কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ পাবেন এবং আপনার প্রেম জীবনও চমৎকার হবে। নতুন বছরে আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নেওয়ার অনেক সুযোগ পাবেন এবং আপনার পরিবারে সুখ, সমৃদ্ধি  আসবে। যারা দীর্ঘদিন ধরে সন্তান সুখ পাওয়ার চেষ্টা করে আসছেন, নতুন বছরে তার ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশি (Pisces)
বৃহস্পতির মার্গী গতি মীন রাশির জাতকদের সুখ বৃদ্ধি করবে  এবং আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে পছন্দসই ফলাফল পেতে পারেন। নতুন বছরে আপনি উপার্জনের অনেক চমৎকার সুযোগ পাবেন। অংশীদারিত্বে কারও সঙ্গে  ব্যবসা করার পরিকল্পনা আপনাকে সাফল্য দেবে এবং আপনি আরও ভাল আয় করতে পারবেন। অবিবাহিতদের বিয়ে  হতে পারে। পরিবারের সদস্যদের প্রতি রাগ করা থেকে বিরত থাকুন এবং ধৈর্যের সঙ্গে আচরণ করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement