scorecardresearch
 

Guru Nakshatra Parivartan- Lucky Zodiacs: নক্ষত্র পরিবর্তন করবে দেবগুরু বৃহস্পতি! ২০২৫ পর্যন্ত এদের ভাগ্য উজ্জ্বল, ব্যাঙ্ক ব্যালেন্স- সাফল্য বাড়বে

Guru Rashi Effects: সমস্ত গ্রহের মধ্যে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ ফল প্রদানকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
দেবগুরু বৃহস্পতি দেবগুরু বৃহস্পতি

জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতির অনেক গুরুত্ব রয়েছে। জ্যোতিষীদের মতে, গুরুর গতিবিধির পরিবর্তন কেবল মানুষের জীবনকেই প্রভাবিত করে না। এটি গাছপালা, প্রকৃতি, জল, সমুদ্র, পৃথিবী ইত্যাদিতেও সর্বাধিক প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতির গতিবিধি পরিবর্তন খুব ঝুঁকিপূর্ণ। ঝড়, ধ্বস, জোয়ার এবং আগ্নেয়গিরি ইত্যাদি পৃথিবীর কিছু অঞ্চলে দেখা দিতে পারে। গ্রহের গতির জন্য মানবজীবন প্রভাবিত হয়। এমন পরিস্থিতিতে দেবগুরু বৃহস্পতির প্রতিবিম্বের কারণে সমস্ত রাশির উপর এর প্রভাব দেখা যায়। 

সমস্ত গ্রহের মধ্যে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ ফল প্রদানকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি শক্তিশালী, তাঁরা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। বৃহস্পতি গ্রহটি যে কোনও একটি রাশিতে পরিবর্তিত হতে প্রায় ১ বছর সময় নেয়। বৃহস্পতি গ্রহ দুটি রাশি দ্বারা শাসিত, ধনু এবং মীন।

দেবগুরু বৃহস্পতি বৃষ ও মৃগাশিরা নক্ষত্রে অবস্থান করছে। নভেম্বরে গুরুর নক্ষত্র পরিবর্তন হতে চলেছে। আগামী ২৮ নভেম্বর বেলা ১:১০ মিনিটে দেবগুরু বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করবেন। যা জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিকোণ থেকে বিশেষ বিবেচিত হয়। সুতরাং, দেবগুরু বৃহস্পতির নক্ষত্রের পরিবর্তনে কিছু রাশির জাতকরা উপকৃত হবে এবং শুভ সময়ও শুরু হবে। জানুন কাদের সুসময়। 

বৃষ/TAURUS (April 21 – May 20)

বৃহস্পতির নক্ষত্রের পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। চাকরি ও ব্যবসায় লাভ ও অর্থের সম্ভাবনা থাকবে। বৃষ রাশির জাতক জাতিকরা আয়ের উৎস পাবে। কর্মক্ষেত্রে তারা প্রশংসা কুড়াবে। বেতন বৃদ্ধি ও পদোন্নতি পেয়ে উন্নতি।

Advertisement

কর্কট/CANCER (June 22-July 22)

বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন কর্কট রাশির জন্য শুভ বলে মনে করা হয়। অর্থনৈতিক ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন। আপনার বিদেশ ভ্রমণের স্বপ্ন পূরণ হতে পারে। এছাড়াও, আপনি ব্যবসায় ভাল সুযোগ পাবেন।

বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি উন্নত হবে। কোনও কাজে সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement