scorecardresearch
 

August Guru Blessing Zodiac: সদয় গুরু বৃহস্পতি, অগাস্টেই ৫ রাশির ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে

Jupiter Transit 2024 : জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে সম্পদ ও জ্ঞানের কারক হিসেবে বিবেচনা করা হয়। ৩১ জুলাই, ২০২৪ তারিখে, বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে রোহিণী নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে। যা ৫টি রাশির জন্য অর্থের দিক থেকে অসাধারণ সুবিধা নিয়ে আসবে।

Advertisement
অগাস্টে সুখবর পাবে ৫ রাশি অগাস্টে সুখবর পাবে ৫ রাশি

Guru Nakshatra Transit 2024 : দেবগুরু বৃহস্পতি সুখ, সৌভাগ্য, জ্ঞান, বিবাহের কারক। বর্তমানে, বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত এবং ৩১ জুলাই, ২০২৪ তারিখে, বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে রোহিণী নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে। ১৯ অগাস্ট পর্যন্ত বৃহস্পতি এই অবস্থানে থাকবে এবং ৫টি রাশির লোকেরা প্রচুর সুবিধা পাবেন। 

মেষ রাশি (Aries)
রোহিণী নক্ষত্রে দেবগুরু বৃহস্পতির গোচর মেষ রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। এসব মানুষের অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। আয় বাড়বে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। 

বৃষ রাশি (Taurus)
বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে রয়েছে। বৃহস্পতি গ্রহের অবস্থানের পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের দারুণ সুবিধা দেবে। ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বাড়িতে শুভ কাজ হবে। কোনো বড় কাজ সম্পন্ন হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্যও এই সময়টা খুব ভালো। আপনি প্রতিটি ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। আয় বাড়বে। সৌভাগ্য বৃদ্ধি পাবে এবং আপনি সহজেই আপনার কাজে সাফল্য পাবেন। 

সিংহ রাশি (Leo)
বৃহস্পতির অবস্থানের পরিবর্তন সিংহ রাশির জাতকদের উন্নতি করবে। চাকরি পরিবর্তন করতে চাইলে সময় ভালো। এই সময়টি কোষ্ঠী ​​থেকে গ্রহের দোষ দূর করার জন্যও শুভ। ভগবান শিব আপনাকে আশীর্বাদ করবেন। 

কন্যা রাশি (Virgo)
ভাগ্য এই সময়ে কন্যা রাশির জাতকদের প্রতি সদয় হবে। এই সময়ে যদি সঠিক সিদ্ধান্ত নেন তবে আপনি খুব উপকৃত হবেন। গঙ্গার জলে দূর্বা মিশিয়ে ভগবান শিবের অভিষেক করলে দারুণ ফল পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement