scorecardresearch
 

Guru Rashi Parivartan 2024: ৪ মাস পরে রাশিচক্র পরিবর্তন করবে বৃহস্পতি, গুরু গোচরে ব্যাঙ্ক ব্যালেন্স- সাফল্য বাড়বে ৪ রাশির

Guru Gochar Positive Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে রাশিচক্র পরিবর্তন করে। এটি ১২ রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে।

Advertisement
রাশি পরিবর্তন করবে বৃহস্পতি রাশি পরিবর্তন করবে বৃহস্পতি

দেবগুরু বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ স্থান রাখে। বৃহস্পতিকে দেবতাদের গুরু বলা হয়। যখনই গুরু রাশি পরিবর্তন করে সমস্ত রাশিচক্রের উপর প্রভাব দেখা যায়। কারণ নবগ্রহের সবচেয়ে বড় গ্রহ হল বৃহস্পতি। দেবগুরু বৃহস্পতিকে সন্তান, জীবনসঙ্গী, সম্পদ, সম্পত্তি, পথপ্রদর্শক, প্রশাসক, শিক্ষা, জ্যোতিষশাস্ত্র, ধর্ম, উচ্চ পদ প্রভৃতির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। কুণ্ডলীতে তাদের শক্তিশালী অবস্থানের কারণে মানুষ অনেক উপকৃত হয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে রাশিচক্র পরিবর্তন করে। এটি ১২ রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে। আগামী ১ মে দেবগুরু বৃহস্পতি তার রাশি পরিবর্তন করতে চলেছে এবং বৃষতে প্রবেশ করতে চলেছে। এর আগে বৃহস্পতির শেষবার রাশি পরিবর্তন করেছিল ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বৃহস্পতি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষতে প্রবেশ করার কারণে কিছু রাশির জাতকদের শুভ সময় আসবে। জানুন কাদের সৌভাগ্য আসছে। 

মেষ/ ARIES (March 21-April 20)

বৃহস্পতির গোচরে মেষ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। অর্থ প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। বস্তুগত আরাম বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

১ মে থেকে কন্যা রাশির জাতক জাতিকারা বিশেষভাবে বৃহস্পতির আশীর্বাদ পাবেন। কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ থাকবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন। জীবনে যা চাই, সেগুলি পাবেন। আরাম ও বিলাসের জীবনযাপন করতে পারবেন।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ আসবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। সম্পদের বৃদ্ধি হবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। শত্রুরা পরাজিত হবে। সম্পর্কের অশান্তি দূর হবে।

Advertisement

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

শিক্ষামূলক কাজে ভাল ফল পাবেন। অবিবাহিতদের বিয়ে ঠিক করা যায়। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। এই সময়ের মধ্যে, খুব ভেবেচিন্তে যে কোনও সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement