scorecardresearch
 

Guru Gochar September 2021: শনিকে সঙ্গে নিয়ে মকরে প্রবেশ করবে বৃহস্পতি! প্রভাব পড়বে এই রাশির জাতকদের জীবনে

Guru Gochar September 2021: জ্যোতিষে (Astrology) সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতির (Devguru) অনেক গুরুত্ব রয়েছে। এই মুহূর্তে শনি (Saturn) গ্রহ তার নিজের রাশিচক্র মকরে রয়েছে। সেই সঙ্গে মকর রাশিতে বৃহস্পতির আগমনের ফলে উভয়েই বিপরীতমুখী অবস্থায় থাকবে।

Advertisement
দেবগুরু বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন দেবগুরু বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • শনি গ্রহ তার নিজের রাশিচক্র মকরে রয়েছে।
  • চার রাশির জাতকেরা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Guru Gochar September 2021: দেবগুরু বৃহস্পতি (Jupiter) মকর রাশিতে (Capricorn) প্রবেশ করতে চলেছে আগামী ১৪ সেপ্টেম্বর। জ্যোতিষে (Astrology) সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতির (Devguru) অনেক গুরুত্ব রয়েছে। এই মুহূর্তে শনি (Saturn) গ্রহ তার নিজের রাশিচক্র মকরে রয়েছে। সেই সঙ্গে মকর রাশিতে বৃহস্পতির আগমনের ফলে উভয়েই বিপরীতমুখী অবস্থায় থাকবে।

সেপ্টেম্বর মাসটি গ্রহদের গতিবিধি অনুযায়ী অত্যন্ত স্পেশাল হতে চলেছে।  সকাল ১১.১৩ মিনিটে বৃহস্পতি, তার রাশিচক্র পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে এবং আগামী ২১ নভেম্বর পর্যন্ত মকরেই থাকবে। মকরে সেই সময় বৃহস্পতি তৈরি করবে বিশেষ যোগ। ফলস্বরূপ, চার রাশির জাতকেরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। যেখানে অন্য রাশিচক্রকে সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন আপনার রাশিতে এর প্রভাব কেমন থাকবে।  

Guru Gochar September 2021

কোন রাশির জন্য শুভ 

এই পরিবর্তনের কারণে বৃষ, কর্কট, তুলা এবং মকর রাশির জাতকদের বিপুল লাভ বৃদ্ধি হবে। দীর্ঘদিনের স্থগিত থাকা কাজ সম্পন্ন করতে পারবেন তাঁরা। কর্মজীবন ও ব্যবসায় লাভ হবে। প্রিয়জনের সমর্থন পাবেন।


সাবধানে থাকবেন কোন রাশি 

শনি এবং বৃহস্পতির একই সঙ্গে মকরে থাকা, মেষ, মিথুন, সিংহ এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য অত্যন্ত সমস্যাবহুল সময় নিয়ে আসার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকদের অর্থনৈতিক সংকট হতে পারে। এই সময় ঝামেলা এড়িয়ে চলাই শ্রেয়। গাড়ি চালানোর সময় সাবধানে থাকুন। 

 

শুভ সংবাদ প্রাপ্তি 

কন্যা, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতকরা এই সময় কোনও শুভ সংবাদ পেতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন।  

Advertisement

 

Advertisement