scorecardresearch
 

Guru-Shani Gochar: আসছে বছর ৩ রাশিতে টাকার জোয়ার, গুরু-শনি দুই বড় গ্রহ গোচরে তুঙ্গে অর্থভাগ্য

শনিদেব ১৭ জানুয়ারি ২০২৩ থেকে কুম্ভ রাশিতে বসে আছেন। একই সময়ে, ১ মে থেকে বৃহস্পতিও বৃষ রাশিতে বিরাজ করছে। আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে বৃহস্পতি-শনি তার গতি পরিবর্তন করবে। ২৯ মার্চ রাত ১১:০১ মিনিটে, শনি মীন রাশিতে থাকবে। এটি ১৪ মে, ২০২৪ তারিখে রাত ১১:২০ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
শনি-গুরু গোচর শনি-গুরু গোচর

Guru-Shani Rashi Parivartan 2025 : বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে গ্রহ এবং নক্ষত্রমন্ডল পরিবর্তন করে। যার শুভ ও অশুভ প্রভাব মেষ থেকে মীন রাশির ১২টি রাশিতেও পড়ে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, কর্মদাতা শনি এবং দেবগুরু বৃহস্পতি ২০২৪ জুড়ে তাদের রাশি পরিবর্তন করবে না। শনিদেব ১৭ জানুয়ারি ২০২৩ থেকে কুম্ভ রাশিতে বসে আছেন। একই সময়ে, ১ মে থেকে বৃহস্পতিও বৃষ রাশিতে বিরাজ করছে। আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে বৃহস্পতি-শনি তার গতি পরিবর্তন করবে। ২৯ মার্চ রাত ১১:০১ মিনিটে, শনি মীন রাশিতে থাকবে। এটি ১৪ মে, ২০২৪ তারিখে রাত ১১:২০ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে। ২০২৫ সালে বৃহস্পতি এবং শনির রাশিচক্রের পরিবর্তন থেকে কিছু রাশিচক্রের চিহ্নগুলি ব্যাপকভাবে উপকৃত হবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। সম্পদ বৃদ্ধির অনেক সম্ভাবনা থাকবে। ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে। জানুন বৃহস্পতি ও শনির রাশির পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে।

মেষ রাশি
বৃহস্পতি এবং শনি তাদের রাশি পরিবর্তন করবে ২০২৫-এ এবং মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। আদালতের মামলা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির অনেক সুবর্ণ সুযোগ আসবে। ব্যবসায় লাভ হবে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। শক্তি ও আত্মবিশ্বাস বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

মকর রাশি
বৃহস্পতি ও শনির রাশি পরিবর্তন মকর রাশির মানুষের জন্য উপকারী প্রমাণিত হবে। কর্মজীবনে অনেক উন্নতি হবে। অর্থ প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। বস্তুগত আরাম বাড়বে। আর্থিক লাভের নতুন সুবর্ণ সুযোগ আসবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। সমাজে অনেক সম্মান পাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন।

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা বৃহস্পতি ও শনির গোচরে অভূতপূর্ব সুবিধা পাবেন। শত্রুরা পরাজিত হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। শাসক দলের সমর্থন পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। আর্থিক বিষয়ে ভাগ্যবান থাকবেন।
 

Advertisement