scorecardresearch
 

Guru Shukra Shani Shubh Drishti : বৃহস্পতি-শুক্র-শনির একযোগে শুভ দৃষ্টি, ৪ রাশির মালামাল হওয়ার সুযোগ

গ্রহের শুভ-অশুভ দৃষ্টি তৈরি হয়। গত ৬ এপ্রিল শুক্র বৃষ রাশিতে প্রবেশ করেছে এবং ২ মে পর্যন্ত সেখানে থাকবে। পাশাপাশি শুক্র এবং বৃহস্পতি একে অপরের থেকে তৃতীয় এবং একাদশ ঘরে থাকবে। এই একই সময়ে, শনি এবং শুক্র চতুর্থ-দশম রাশিতে রয়েছে। আর গ্রহগুলির এমন অবস্থানের প্রভাব সমস্ত রাশির ওপরেই দেখা যাবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি এর ফলে শুভ প্রভাব পেতে চলেছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৩ গ্রহের একসঙ্গে শুভ দৃষ্টি
  • সুফল পাবে ৪ রাশি
  • জেনে নিন আপনি আছেন কি না

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব সময়ে গোচর করে। এর ফলে গ্রহের শুভ-অশুভ দৃষ্টি তৈরি হয়। গত ৬ এপ্রিল শুক্র বৃষ রাশিতে প্রবেশ করেছে এবং ২ মে পর্যন্ত সেখানে থাকবে। পাশাপাশি শুক্র এবং বৃহস্পতি একে অপরের থেকে তৃতীয় এবং একাদশ ঘরে থাকবে। এই একই সময়ে, শনি এবং শুক্র চতুর্থ-দশম রাশিতে রয়েছে। আর গ্রহগুলির এমন অবস্থানের প্রভাব সমস্ত রাশির ওপরেই দেখা যাবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি এর ফলে শুভ প্রভাব পেতে চলেছে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে গুরু, শুক্র ও শনিদেবের শুভ দৃষ্টি মেষ রাশির জাতকদের জন্য ভাল সময় চলেছে। এই রাশির মানুষেরা আর্থিক সুবিধা পাবেন। কোনও সম্পত্তি বা যানবাহনও কিনতে পারেন। সুখ শান্তি বজায় থাকবে। এই শুভ দৃষ্টি ব্যক্তির ইচ্ছা পূরণে সাহায্য করবে। কাজগুলি সম্পাদনের সম্ভাবনা তৈরি হচ্ছে। জীবনসঙ্গীর উন্নতিও হতে পারে।

সিংহ রাশি (Leo)
এই তিনটি গ্রহের শুভ দিক সিংহ রাশির জাতকদের জন্য ভাল পরিস্থিতি তৈরি করবে। চাকরিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ব্যবসায়ীরাও এই সময়ে সাফল্য পেতে পারেন। চাকরিজীবীদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। প্রেমের সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই শুভ দৃষ্টি বৃশ্চিকের জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এছাড়াও, এই সময়টা নতুন ব্যবসা শুরু করার জন্য খুব অনুকূল। এই শুভ দৃষ্টি দাম্পত্য সুখ বৃদ্ধি করবে। কাজে আসা সমস্যা দূর হবে। কেরিয়ার নিয়ে চিন্তা করবেন না। আপনি সাফল্য পেতে পারেন। যাঁরা চাকরি নিয়ে চিন্তিত তাঁরা নতুন চাকরির সুযোগ পেতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarious)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনি যদি যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কেনার কথা ভাবেন, তাহলে তা করতে পারেন। বৈষয়িক সুখ অর্জিত হবে। জীবনে আরাম বাড়বে। 

আরও পড়ুন - 'অভিজিত্‍ গাঙ্গুলির টার্গেট অভিষেক বন্দ্যোপাধ্যায়,' ফের বিচারপতিকে তীব্র আক্রমণ কুণালের

 

Advertisement