scorecardresearch
 

Guru Shukra Youth Zodiac Effects : বৃহস্পতি-শুক্রর ভরা যৌবন, ৪ রাশিতে বিপুল অর্থবৃষ্টির যোগ

এবার দেবগুরু বৃহস্পতি ও শুক্র সদ্য যৌবনে প্রবেশ করেছে। এর ফলে ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক সময়। তাঁদের জন্য উন্নতির সম্ভাবনা থাকছে এবং কোনও জায়গা থেকে হঠাৎ অর্থলাভ হবে। যার ফলে তাঁদের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • যৌবনে পা দুই রাশির
  • রাশিচক্রে ৪ রাশির শুভ সময়
  • জেনে নিন কোনগুলি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি রাশিচক্রের সঙ্গে নিজেদের অবস্থান পরিবর্তন করে। এর ফলে মানবজাতির উপর ভাল এবং খারাপ প্রভাব পড়ে। এবার দেবগুরু বৃহস্পতি ও শুক্র সদ্য যৌবনে প্রবেশ করেছে। এর ফলে ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক সময়। তাঁদের জন্য উন্নতির সম্ভাবনা থাকছে এবং কোনও জায়গা থেকে হঠাৎ অর্থলাভ হবে। যার ফলে তাঁদের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

বৃষ রাশি (Taurus)
যৌবনে বৃহস্পতি ও শুক্রের গতিবিধি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা যে কাজে হাত দেবেন তাতে সফল হবেন। যাঁরা বিদেশে ব্যবসা করছেন তাঁরা প্রচুর লাভ করবেন, যাঁর কারণে প্রচুর অর্থ লাভ হবে।

কর্কট রাশি (Cancer)
যৌবনে উভয় গ্রহের অবস্থান কর্কট রাশির জন্য ভাগ্যের দরজা খুলে দেবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। প্রতিটি কাজেই সাফল্য হাতের মুঠোয় থাকবে। হঠাৎ করে কোনও অর্থ পেতে পারেন। যার ফলে আর্থিক সংকটের সমস্যা থেকে মুক্তি পাবেন। বিদেশ যাত্রারও সম্ভাবনা থাকতে পারে।

ধনু রাশি (Sagittarius)
যৌবনে বৃহস্পতি ও শুক্রের গমন ধনু রাশির জাতকদের জন্যও সুখবর বয়ে আনবে। পরিবারের সদস্যদের সঙ্গ পাবেন। বিশেষ করে ভাই-বোনদের সহযোগিতা পাবেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে এবং শারীরিক সুখের সম্ভাবনাও বৃদ্ধি পাবে।

মীন রাশি (Pisces)
যৌবনে বৃহস্পতি ও শুক্রের গমন মীন রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। এই রাশির জাতক-জাতিকাদের কুণ্ডলীতে বৃহস্পতি হংস রাজ যোগ তৈরি করছে। পাশাপাশি শুক্র মালব্য রাজ যোগ সৃষ্টি করছে। এর মাধ্যমে প্রতিটি কাজে, এমনকী ব্যবসাতেও সাফল্য অর্জিত হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন এবং আয় বৃদ্ধি হবে।
 

আরও পড়ুন - চাকরি বদলেছেন? বাড়িতে বসে এভাবে অনলাইনেই মার্জ করুন PF Account

Advertisement

 

Advertisement