scorecardresearch
 

Guru-Shukra Yuti 2024: বছর কয়েক পর শুক্র-বৃহস্পতির মিলন, ৩ রাশিতে উন্নতি-অর্থ ফেটে পড়বে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। কারও জন্য এই প্রভাব শুভ আবার কাউকে সমস্যার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী বৃহস্পতি ও শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে শুক্র এবং বৃহস্পতির মিলন হতে চলেছে বহু বছর পরে।

Advertisement
rashifal rashifal

Guru-Shukra Yuti 2024 in Vrish: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। কারও জন্য এই প্রভাব শুভ আবার কাউকে সমস্যার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী বৃহস্পতি ও শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে শুক্র এবং বৃহস্পতির মিলন হতে চলেছে বহু বছর পরে।

৩ রাশিতে অভাবনীয় সুবিধা
বৃষ রাশিতে এই দু'টি গ্রহের মিলন তিনটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর কারণে এই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও উন্নতি লাভ করবে। জানুন এই ৩ রাশি কারা।

মেষ রাশি
বৃহস্পতি ও শুক্রের মিলন মেষ রাশিদের জন্য সবচেয়ে বেশি উপকারী হবে। এর মাধ্যমে মেষ রাশিরা তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। এই সময়ে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। আটকে থাকা টাকা কাছে ফিরে আসতে পারে। বসদের কাজ করে খুশি হতে পারে এবং কাজ বিবেচনা করে বেতন বৃদ্ধি করতে পারে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে, বিনিয়োগের জন্য সময় অনুকূল থাকবে, চমৎকার আয় পেতে পারেন।

আরও পড়ুন

বৃষ রাশি
এই গ্রহের মিলন বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ বলে মনে করা হয়। পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। যারা বিবাহিত নয় তাদের জন্য একটি সম্পর্ক আসতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে চলমান বিবাদ মিটে যাবে। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য থাকবে।

সিংহ রাশি
সিংহ রাশিদের জন্য, শুক্র এবং বৃহস্পতির সংযোগ কর্মজীবনে দুর্দান্ত সাফল্য বয়ে আনবে। সমাজে সম্মান বাড়বে। শুক্রের কৃপায় স্বস্তি ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আয় বাড়তে পারে। কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। যারা দাম্পত্য জীবনে সমস্যায় ভুগছেন তাদের জন্য সময় ভালো। সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন এবং উভয়ই কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

Advertisement

Advertisement