scorecardresearch
 

Guru Shukra Yuti 2024: মে মাসেই গুরু-শুক্রের মিলন, ৫ রাশির গোল্ডেন টাইম শুরু, পকেট ভরবে টাকায়

Guru Shukra Yuti 2024: দেব গুরু বৃহস্পতির অবস্থান জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং গুরুত্বপূর্ণ । গ্রহ হিসাবে বৃহস্পতির গুরুত্ব অসীম। বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি এবং সমৃদ্ধির কারক হিসাবে মানা হয়ে থাকে। এই গ্রহ কারোর জন্মছকে শুভ হলে তাঁর ভাগ্য তুঙ্গে থাকে।

Advertisement
গুরু-শুক্রের যুতি গুরু-শুক্রের যুতি
হাইলাইটস
  • দেব গুরু বৃহস্পতির অবস্থান জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং গুরুত্বপূর্ণ

দেব গুরু বৃহস্পতির অবস্থান জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং গুরুত্বপূর্ণ । গ্রহ হিসাবে বৃহস্পতির গুরুত্ব অসীম। বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি এবং সমৃদ্ধির কারক হিসাবে মানা হয়ে থাকে। এই গ্রহ কারোর জন্মছকে শুভ হলে তাঁর ভাগ্য তুঙ্গে থাকে। ইতিমধ্যেই ১ মে বৃহস্পতি মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে গিয়েছে। ১৯ মে আবার শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃষ রাশিতে প্রবেশ করার জন্য এই রাশিতে শুক্র ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। আসুন জেনে নেই সেই রাশিগুলি কারা। 

বৃষ রাশি
বৃহস্পতি এবং শুক্রের এই সংযোগ শুধুমাত্র বৃষ রাশিতে ঘটছে। অতএব, এই রাশির জাতকরা এই সংমিশ্রণ থেকে প্রচুর সুবিধা পেতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা ব্যবসা, পেশা, শিক্ষা এবং অর্থের ক্ষেত্রে সাফল্য পাবেন। সব ক্ষেত্রেই ভালো ফল পাবেন । 

মিথুন রাশি
এই সংযোগে মিথুন রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই রাশির জাতকরা কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। বিদেশ সফরে যাওয়ার সুযোগও পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনার আর্থিক অবস্থা আগের তুলনায় অনেক শক্তিশালী হবে। বৃহস্পতি ও শুক্রের আশীর্বাদে সম্মান ও গৌরব বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

কর্কট রাশি
বৃহস্পতি ও শুক্রের মিলনের জন্য কর্কট রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে চমৎকার ফল পাবেন। আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। কেউ কেউ তাদের পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হতে পারেন। গুরু  গ্রহ এই রাশির জাতকদের পরিশ্রমের পূর্ণ ফল দেবেন।

সিংহ রাশি
বৃহস্পতি এবং শুক্রের শুভ প্রভাবে এই রাশির জাতকরা সমস্ত ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন। সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ লাভের অনেক নতুন পথ খুলে যাবে। এই সমন্বয় এই রাশির জন্য  খুব অনুকূল হতে চলেছে। শুক্রের কৃপায় আপনার জীবনে সুখ লাভের পথ প্রশস্ত হবে। নানারকম সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। 

Advertisement

কন্যা রাশি 
বৃহস্পতি ও শুক্রের মিলনের জন্য কন্যা রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় দারুণ উন্নতি করবে। আপনি একটি বড় পদ পেতে পারেন যা আপনাকে অনেক উপকৃত করবে। আপনার সমস্ত ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর হতে পারে। 

Advertisement