scorecardresearch
 

Niyati Palat Rajyog: গুরু-শুক্রের মিলনে ভাগ্য পাল্টে দেওয়া রাজযোগ, ফেব্রুয়ারিতে কপাল খুলছে ৩ রাশির

Guru-Shukra Yuti: ফেব্রুয়ারিতে গঠিত গঠিত হতে চলা এই রাজযোগ কিছু রাশিরজাতকদের জীবনে বড় পরিবর্তন আনতে চলেছে। এই সময়ে, ওই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই রাজযোগ এবং এর দ্বারা উপকৃত রাশির মানুষদের সম্পর্কে জেনে নেওয়া যাক।

 বৃহস্পতি এবং শুক্রের যুতির কারণে রাজযোগ তৈরি হচ্ছে বৃহস্পতি এবং শুক্রের যুতির কারণে রাজযোগ তৈরি হচ্ছে

Guru-Shukra Yuti 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ  নির্দিষ্ট সময়ে অন্তর তাদের স্থান পরিবর্তন করে। এই সময়ে অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। এমনকি ফেব্রুয়ারিতেও গ্রহের গতিবিধির এমন পরিবর্তন এক রাজযোগের সৃষ্টি করছে যা ভাগ্যকে পাল্টে দেবে।  শনিদেব সম্প্রতি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। অন্যদিকে, বৃহস্পতি তার রাশি মীন রাশিতে গোচর করছে। এ ছাড়া ফেব্রুয়ারির শুরুতেই শুক্র মীন রাশিতে প্রবেশ করবে। একই রাশিতে বৃহস্পতি এবং শুক্রের এই যুতির কারণে, রাজযোগ তৈরি হচ্ছে, যা ৩টি রাশির জাতকদের জীবনে  বড় পরিবর্তন আনতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভাগ্যের পরিবর্তন এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীর দশম ঘরে হংস ও মালব্য রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও, শনি ভাগ্যবান স্থানে থাকার কারণে, এই জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে বৃহস্পতি ও শুক্রের প্রভাবে বেকাররা চাকরির প্রস্তাব পেতে পারেন। একই সময়ে, চাকরি পেশার থাকা লোকেদের  এই সময়ের মধ্যে পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। আকস্মিক অর্থ লাভ হতে পারে।

কর্কট রাশি (Cancer)
ফেব্রুয়ারিতে ভাগ্যের চাকা ঘুরিয়ে দেওয়া রাজযোগ  কর্কট রাশির জাতকদের জন্য শুভ হবে। বৃহস্পতি এবং শুক্রের এই সংযোগটি আপনার ক্রিকোণ ঘরে ঘটতে চলেছে। শুক্র উচ্চ এবং বৃহস্পতি তার নিজের রাশিতে থাকার কারণে আপনি এই সময়ে সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন। এ ছাড়া বৃহস্পতির প্রভাবে শেয়ার, সাট্টা ও লটারি ইত্যাদিতে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে বাবার স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশি (Virgo)
এই রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হবে। কন্যা রাশির গোচর কুণ্ডলীর সপ্তম ঘরে বৃহস্পতি ও শুক্রের সংযোগ ঘটছে। এমন পরিস্থিতিতে দৈনিক আয় বাড়তে পারে। কোর্ট-কাচারি বিষয়ে সাফল্য আশা করা যায়। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। অংশীদারিত্বে কাজ করলে সাফল্য পেতে পারেন। এই সময়ে অর্থের প্রবাহ থাকবে এবং ভাগ্য পূর্ণ সমর্থন করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)