scorecardresearch
 

Money Yog 2024: অর্থ যোগ তৈরি হচ্ছে ৫ রাশিতে, সূর্য-গুরুর মিলনে মার্চেই বাড়বে বেতনও

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের চিহ্নগুলি সময়ে সময়ে পরিবর্তিত হয়। গ্রহগুলি অস্ত এবং উদয় হয়, তাদের গতি পরিবর্তন করে, অন্যান্য গ্রহের সাথে মিলিত হয়ে শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। এই সমস্ত পরিবর্তনগুলি সমস্ত ১২টি রাশির মানুষকে প্রভাবিত করে। মার্চ মাসে এমন অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটছে। মার্চের শুরুতে, ৪ মার্চ কেতু রাশি পরিবর্তন করে হস্ত নক্ষত্রে প্রবেশ করবে। এর পর ৭ মার্চ বুধ গ্রহ, ১৪ মার্চ সূর্য পাড়ি, ১৮ মার্চ শনি গন্তব্য, ২৫ মার্চ মঙ্গল গমন হবে।

Advertisement
সূর্য রাশি পরিবর্তন সূর্য রাশি পরিবর্তন

Guru-Surya Yog 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের চিহ্নগুলি সময়ে সময়ে পরিবর্তিত হয়। গ্রহগুলি অস্ত এবং উদয় হয়, তাদের গতি পরিবর্তন করে, অন্যান্য গ্রহের সাথে মিলিত হয়ে শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। এই সমস্ত পরিবর্তনগুলি সমস্ত ১২টি রাশির মানুষকে প্রভাবিত করে। মার্চ মাসে এমন অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটছে। মার্চের শুরুতে, ৪ মার্চ কেতু রাশি পরিবর্তন করে হস্ত নক্ষত্রে প্রবেশ করবে। এর পর ৭ মার্চ বুধ গ্রহ, ১৪ মার্চ সূর্য পাড়ি, ১৮ মার্চ শনি গন্তব্য, ২৫ মার্চ মঙ্গল গমন হবে। এই সমস্ত পরিবর্তনগুলি ৬ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশিরা অপ্রত্যাশিত সুখবর পেতে পারেন। উচ্চ আয় সহ নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বড় আর্থিক লাভ পেতে পারেন। যার কারণে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স দ্রুত বাড়তে পারে। বিয়ে ঠিক হয়ে যেতে পারে।

কর্কট রাশি
মার্চ মাস কর্কট রাশির জাতকদের বিদেশে কাজ করার স্বপ্ন পূরণে সাহায্য করতে পারে। কেউ কেউ বিদেশে ছুটি কাটাতেও যেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ একজনকে ধনী করে তুলতে পারে। প্রেম জীবন ভালো যাবে। বিয়ে হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
মার্চ মাসে গ্রহের রাশির পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য বিশাল সুবিধা বয়ে আনতে পারে। কাজে সাফল্য পেতে শুরু করবেন। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ যাত্রায় যেতে পারেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থা আরও শক্তিশালী হতে পারে। অর্থ প্রবাহের নতুন পথ তৈরি হবে। আপনার জীবনে আরাম এবং বিলাসিতা বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। যেকোনো কাজে কাঙ্খিত সাফল্য পাওয়া যেতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা মার্চ মাসে বাড়ি বা গাড়ি কিনতে পারেন। বিনিয়োগ থেকেও লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। সম্পর্কের উন্নতি হবে। আপনি ভাল কাজ করবেন এবং প্রশংসা পাবেন। প্রমোশন-ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনাও আছে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা মার্চ মাসে যে সুবর্ণ সুযোগের অপেক্ষায় ছিলেন তা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টি বিশেষভাবে শুভ। যারা কাজ করছেন তাদের আয় ভালো হবে। খ্যাতি বৃদ্ধি পাবে।

Advertisement