scorecardresearch
 

Guru Transit: চাকরি-ব্যবসা সহ প্রচুর টাকা, অগাস্ট পর্যন্ত ৩ রাশির বৃহস্পতি তুঙ্গে

Guru Transit: বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট লাভ আসতে চলেছে। বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনে জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করে। বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনে এবার হাতের মুঠোয় আসতে চলেছে অত্যন্ত সুন্দর সময়। কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিনীতে যেতে চলেছেন দেবতাদের গুরু বৃহস্পতি।

Advertisement
বৃহস্পতির গোচর ২০২৪ বৃহস্পতির গোচর ২০২৪
হাইলাইটস
  • বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট লাভ আসতে চলেছে।

বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট লাভ আসতে চলেছে। বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনে জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করে। বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনে এবার হাতের মুঠোয় আসতে চলেছে অত্যন্ত সুন্দর সময়। কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিনীতে যেতে চলেছেন দেবতাদের গুরু বৃহস্পতি। এরফলে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে। রোহিণীকে ২৭ নক্ষত্রের মধ্যে অন্যতম। রোহিণীর প্রভু চন্দ্র, এই নক্ষত্রে আগামী ২০ অগাস্ট সন্ধে ৫.২২ পর্যন্ত থাকবেন, বৃহস্পতি ও চন্দ্রের সংযোগের ফলে কয়েকটি রাশির জীবনে সোনা ফলবে। সুখ সমৃদ্ধি, টাকা পয়সা, প্রতিপত্তি সমাজে বাড়তে চলেছে, বৃহস্পতির জন্য অত্যন্ত সুন্দর হতে চলেছে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড় খবর আসতে চলেছে। কেননা বৃহস্পতি কৃতিকা নক্ষত্রে প্রবেশের ফলে মিথুন রাশির মানুষেরা বড়সড় সুযোগ পাবেন। সমাজে মান সম্মান প্রতিষ্ঠিত হবে। জীবনের নানান ক্ষেত্রেই জয়ী হবেন জাতক-জাতিকারা ৷ এরফলেই মান সম্মান পাবেন অতিরিক্তি ভাবেই। সমাজে মান সম্মান প্রতিষ্ঠিত হবে। জীবনের নানান ক্ষেত্রেই জয়ী হবেন জাতক-জাতিকারা। এরফলেই মান সম্মান পাবেন অতিরিক্তি ভাবেই। আয়ের নতুন নতুন স্রোত তৈরি হবে, কেননা মিথুনের স্বামী বুধ তাই বুধ সংক্রান্ত মন্ত্র জপ ও দান করলে কমবে সমস্ত সমস্যা।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড় খবর আসতে চলেছে। এই রাশির স্বামী চন্দ্র। চন্দ্রের নক্ষত্র রোহিণী। বৃহস্পতি কর্ম ও লাভের স্থানে বিরাজমান। চাকরিতে সমানতালে উন্নতি করত পারেন ৷ ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। ইনক্রিমেন্ট ও প্রমোশন হতে পারে ৷ হঠাৎ করে হাতে বেশ কিছুটা টাকা আসতে চলেছে। বিদেশে যাত্রা করার সুযোগ আসতে চলেছে।

আরও পড়ুন

ধনু রাশি
ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় খবর পেতে চলেছেন। বৃহস্পতির রোহিণী নক্ষত্রে প্রবেশের ফলে ব্যাপক উন্নতি। সমাজে মান সম্মান প্রতিষ্ঠিত হবে। চাকরিজীবীদের জন্য অত্যন্ত বড়সড় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এবার বিশাল সুবিধা পাবেন জাতক-জাতিকারা।  

Advertisement

Advertisement