scorecardresearch
 

Dhan Rajyog: গুরুর গতিবিধি পরিবর্তনে ১২ মাস পর গঠিত হবে ধন রাজযোগ, সারা বছর প্রচুর অর্থলাভ ৩ রাশির

Guru Uday 2023 Effects: বৃহস্পতির গতিবিধি পরিবর্তনের ফলে গঠিত হবে ধনরাজ যোগ। সব রাশি প্রভাবিত হলেও, তিন রাশির ধনসম্পদ ও সমৃদ্ধি আকস্মিকভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির সৌভাগ্য চরমে। 

Advertisement
গুরুর গতিবিধি পরিবর্তনে গঠিত হবে ধন রাজযোগ গুরুর গতিবিধি পরিবর্তনে গঠিত হবে ধন রাজযোগ

Jupiter Uday 2023- Dhana Raja Yoga: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতির গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কারণ বৃহস্পতি বৃদ্ধি ও সমৃদ্ধির প্রতীক। এপ্রিলের শুরুতে বৃহস্পতি উদিত হবে। যার ফলে সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব দেখা যাবে। বৃহস্পতির গতিবিধি পরিবর্তনের ফলে গঠিত হবে ধনরাজ যোগ। সব রাশি প্রভাবিত হলেও, তিন রাশির ধনসম্পদ ও সমৃদ্ধি আকস্মিকভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির সৌভাগ্য চরমে। 

*  মীন/ PISCES (Feb 20-March 20)

ধন রাজযোগ গঠনের কারণে মীন রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। বৃহস্পতি আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে উদিত হবে। যা আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। এই সময় আপনি আটকে থাকা টাকা ফেরত পাবেন। যারা ব্যবসা করছেন, তারা এই সময়ে ভাল লাভ পাবেন। যারা উচ্চশিক্ষা নিতে চান, তারা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। দীর্ঘদিন ধরে বিলম্বিত অর্থ ফেরত পাবেন ব্যবসায়ীরা। বৃহস্পতি আপনার রাশির অধিপতি। এজন্য আপনি পোখরাজ পরতে পারেন, যা আপনার শুভ পাথর।

* কর্কট/ CANCER (June 22-July 22)

ধন রাজ যোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই শুভ যোগে পরিণত হওয়া আপনাকে ব্যবসা এবং কর্মজীবনে ভাল সাফল্য দেবে। কারণ বৃহস্পতি আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করতে চলেছে। যারা বেকার ছিলেন, তারা নতুন চাকরির অফার পেতে পারেন। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত, তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা উচ্চশিক্ষা নিতে চান, তারা বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। যারা চাকরি বা ব্যবসার কাজ করছেন তারা ভাল সাফল্য ও পদোন্নতি পেতে পারেন। 

* সিংহ / LEO (July 23-Aug 23)

Advertisement

ধন রাজ যোগ গঠনের কারণে সিংহ রাশির জাতকরা অর্থ ও ভাগ্যের জোরালো সমর্থন পাবেন। বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ঘরে উদিত হবে। যিনি ভাগ্য এবং বিদেশী পদে সম্মানিত। তাই এবার আপনার টাকার অভাব হবে না। এছাড়াও আপনি ব্যবসা বা অন্য কোন কাজের জন্য ভ্রমণ করতে পারেন। আপনি এই সময়ের মধ্যে নতুন গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন।   

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement