scorecardresearch
 

Guru Uday 2023: উদিত হবে দেবগুরু বৃহস্পতি, কর্ম- ব্যবসায় ব্যাপক সাফল্য মিলবে এই রাশির জাতকদের

Devguru Brihaspati: বৃহস্পতিকে দেবতাদের গুরু বলা হয়। যখনই গুরু রাশি পরিবর্তন করে সমস্ত রাশিচক্রের উপর প্রভাব দেখা যায়। কারণ নবগ্রহের সবচেয়ে বড় গ্রহ হল বৃহস্পতি।

Advertisement
উদিত হবে দেবগুরু বৃহস্পতি উদিত হবে দেবগুরু বৃহস্পতি

Guru Uday 2023: দেবগুরু বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ স্থান রাখে। বৃহস্পতিকে দেবতাদের গুরু বলা হয়। যখনই গুরু রাশি পরিবর্তন করে সমস্ত রাশিচক্রের উপর প্রভাব দেখা যায়। কারণ নবগ্রহের সবচেয়ে বড় গ্রহ হল বৃহস্পতি। দেবগুরু বৃহস্পতিকে সন্তান, জীবনসঙ্গী, সম্পদ, সম্পত্তি, পথপ্রদর্শক, প্রশাসক, শিক্ষা, জ্যোতিষশাস্ত্র, ধর্ম, উচ্চ পদ প্রভৃতির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। কুণ্ডলীতে তাদের শক্তিশালী অবস্থানের কারণে মানুষ অনেক উপকৃত হয়।

যখন একটি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে, উদয় বা অস্ত যায়, তখন এটি সরাসরি মানব জীবন এবং বিশ্বকে প্রভাবিত করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দেবগুরু বৃহস্পতি মার্চ মাসে উদিত হবে। এই গ্রহের উত্থান কিছু রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে, আবার কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। জানুন দেবগুরুর উদয় কোন রাশির জন্য শুভ সময় নিয়ে আসছে। 

* মিথুন / GEMINI (May 21-June 21) 

 পেশা এবং ব্যবসার ক্ষেত্রে এই সময় লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। চাকরিতে কাঙ্খিত বদলি হতে পারে। নতুন চাকরির প্রস্তাব আসবে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)  

 এই সময়ে আপনি আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। এই সময়ের জীবন পুরনো গতি ও ধারায় ফিরতে পারে। যারা মার্কেটিং, শিক্ষা ও মিডিয়া ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তারা অনেক উপকৃত হবেন।

* মীন/ PISCES (Feb 20-March 20) 

 এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। দীর্ঘদিন আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পুরনো বিনিয়োগ থেকে লাভ হবে।

* কর্কট / CANCER (June 22-July 22)

Advertisement

 বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ঘরে থাকবে। এই সময়ে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। ব্যবসা বা অন্য কোনও কাজে ভ্রমণে যেতে পারেন। এই যাত্রা শুভ ও ফলপ্রসূ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement