scorecardresearch
 

Guru Uday 2023 Lucky Zodiac Sign : ১২ মাস পর বৃহস্পতির উদয়, চাকরি-ব্যবসায় ৩ রাশির সোনায় সোহাগা

১২ মাস পরে, বৃহস্পতির গতি পরিবর্তন অনেক রাশির জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে বৃহস্পতি কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে ধন রাজ যোগ তৈরি করতে চলেছেন। ৩ রাশির মানুষেরা এতে বিশেষভাবে উপকৃত হবেন। এই সময়ে, হঠাৎ করে আর্থিক লাভ, এবং সুখ সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃহস্পতির উদয় হবে
  • ৩ রাশির পক্ষে শুভ সময়
  • আপনিও আছেন নাকি?

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দেবগুরু বৃহস্পতির গতিবিধির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহকে সমৃদ্ধির কারক হিসাবে মনে করা হয়। আগামী এপ্রিলের শুরুতে উদিত হতে চলেছেন দেব গুরু (Guru Uday 2023)। ১২ মাস পরে, বৃহস্পতির গতি পরিবর্তন অনেক রাশির জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে বৃহস্পতি কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে ধন রাজ যোগ তৈরি করতে চলেছেন। ৩ রাশির মানুষেরা এতে বিশেষভাবে উপকৃত হবেন। এই সময়ে, হঠাৎ করে আর্থিক লাভ, এবং সুখ সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের পার্থিব রাশিতে বৃহস্পতির উত্থানের কারণে ধনরাজ যোগ তৈরি হতে চলেছে। কেরিয়ার এবং ব্যবসার দৃষ্টিকোণ থেকে এটি শুভ বলে মনে করা হয়। অনুগ্রহ করে জানান যে বৃহস্পতি এই রাশির দশম ঘরে প্রবেশ করছে। বেকাররা এই সময়ের মধ্যে নতুন চাকরির অফার পেতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অবিবাহিত ব্যক্তিরা এই সময়ে বিয়ে করতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা এই সময়ের মধ্যে ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পেতে পারেন। এ সময় মুন স্টোন পাথর পরলে উপকার পাওয়া যাবে।
 
সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির উত্থানের ফলে সৃষ্ট সম্পদ সিংহ রাশির ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। এই সময়ে, বৃহস্পতি নিজের রাশির নবম ঘরে উঠতে চলেছে। এটি ভাগ্যের ঘর এবং বিদেশ যাত্রার স্থান হিসাবে বিবেচিত হয়। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, ব্যবসা বা অন্য কোন কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। প্রতিযোগী শিক্ষার্থীরা যে কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

মীন রাশি (Pisces)
বৃহস্পতির উত্থানের কারণে মীন রাশির জাতক জাতিকাদের মধ্যে ধন রাজ যোগ তৈরি হবে, যা এই রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে বৃহস্পতি মীন রাশির দ্বিতীয় ঘরে উঠতে চলেছে, যার কারণে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই রাশির জাতক জাতিকাদের আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এই সময়ের মধ্যে আয় বৃদ্ধি দেখতে পাবেন। উচ্চশিক্ষা নিতে ইচ্ছুকদের বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ব্যবসায়ীরা দীর্ঘ মেয়াদী পেমেন্ট পেতে পারেন। মীন রাশির কর্তা হল বৃহস্পতি গ্রহ। এ সময় পোখরাজ পরলে উপকার হবে।

Advertisement

আরও পড়ুন - কিডনিতে পাথরের ব্যথায় কষ্ট পাচ্ছেন? ৩ জ্যুসেই রয়েছে উপশম

 

Advertisement