scorecardresearch
 

Guru Blessing Zodiac from Today: আজ থেকে গুরুর কৃপা, আগামী ১ বছর ধন-সম্পদ ও সুখে ভরবে ৪ রাশি

Guru Uday 2024: বৃহস্পতি বৃষ রাশিতে উদিত হচ্ছে ২ জুন অর্থাৎ আজ থেকে । বৃহস্পতি আগামী এক বছর বৃষ রাশিতে গোচর করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। অতএব, বৃহস্পতির উদয়ের কারণে, কিছু রাশি বিশেষভাবে আশীর্বাদ পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতি গ্রহের উত্থান আগামী এক বছরের জন্য কোন রাশির জন্য উপকারী হতে চলেছে।

Advertisement
গুরুর উদয়ে এবার বড় সাফল্য ৪ রাশির গুরুর উদয়ে এবার বড় সাফল্য ৪ রাশির


Guru Uday 2024 Effects: ২ জুন থেকে বৃহস্পতি বৃষ রাশিতে উদিত হতে  চলেছে। বৃষ রাশিতে উদিত বৃহস্পতি আগামী এক বছর অর্থাৎ২০২৫  সালের মে পর্যন্ত বৃষ রাশিতে থাকবেন। এমন পরিস্থিতিতে বৃহস্পতি সমস্ত রাশিকে প্রভাবিত করতে চলেছে। বৃহস্পতির উত্থান একজন ব্যক্তির কর্মজীবন এবং পারিবারিক জীবনকে প্রভাবিত করে। গুরু ব্যক্তির জন্য সাফল্যও বয়ে আনেন। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক আগামী এক বছর কোন রাশির উপর বৃহস্পতির উত্থান দারুণ প্রভাব ফেলবে।

মেষ রাশি (Aries)
চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি আপনার সঙ্গীর  কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার সঙ্গীর আর্থিক অবস্থার উন্নতি হবে। অংশীদারি ব্যবসায় মানুষ লাভবান হবেন।

বৃষ রাশি (Taurus)
পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। শুভকাজে অংশ নিতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পরিবর্তন আসবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
শিক্ষাক্ষেত্রের সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি শুভ সময়। যানবাহন সুখ লাভ হতে পারে। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে।

সিংহ রাশি (Leo)
আর্থিক লাভ হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন।  সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবেন। আপনার কথা আরও শক্তিশালী হতে পারে। এই সময়ে যারা চাকরির জন্য চেষ্টা করছেন তারা সাফল্য পেতে পারেন।

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement