scorecardresearch
 

Guru Uday Effect 2023: শুরু হয়েছে মহাযোগ, ২০২৪ পর্যন্ত দু'হাতে রোজগার করবে ৩ রাশি

Guru Uday 2023: ২৭ এপ্রিল মেষ রাশিতে বৃহস্পতির উদয় হবে। তিনটি রাশির জাতকদের জন্য তা দারুণ ফল দিতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের উদয় এবং অস্ত যাওয়া সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। আগামী ১ বছর এই রাশিগুলি প্রচুর মুনাফা অর্জন করবে।

Advertisement
শুরু হয়েছে মহাযোগ, ২০২৪ পর্যন্ত দু'হাতে রোজগার করবে ৩ রাশি শুরু হয়েছে মহাযোগ, ২০২৪ পর্যন্ত দু'হাতে রোজগার করবে ৩ রাশি
হাইলাইটস
  • এক বছর ধরে প্রচুর উপার্জন
  • এই রাশির দু'হাতে কামাই যোগ
  • গুরু উদয় যোগে দারুণ সময়

Guru Uday Effect 2023: জ্যোতিষশাস্ত্রে সমস্ত গ্রহের মধ্যে বৃহস্পতি গ্রহকে সবচেয়ে শুভ বলে মনে করা হয়। বৃহস্পতির উত্তরণ বা উত্থান অনেক রাশির জন্য শুভ ফল দেয়। ২৭ এপ্রিল, বৃহস্পতি মেষ রাশিতে উঠেছে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে আধ্যাত্মিকতা, সমৃদ্ধি, সংস্কৃতি, সম্পদ এবং সুখ ও শান্তির উপাদান হিসাবে বিবেচনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে, যখনই বৃহস্পতি তার গতি পরিবর্তন করে, তার প্রভাব এই ক্ষেত্র-সহ সমস্ত রাশিতে দেখা যায়।

বৃহস্পতি গ্রহটি মেষ রাশিতে আবির্ভূত হয়েছে, যার প্রভাব সমস্ত রাশির স্থানীয়দের জীবনে দৃশ্যমান হবে। কিন্তু ৩টি রাশি আছে, যা আগামী এক বছরের জন্য প্রচুর অর্থ সংগ্রহ করতে চলেছে। আসুন জেনে নেই এই রাশির চিহ্নগুলো সম্পর্কে।

মেষ (Aries)

আরও পড়ুন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, আগামী এক বছর আর্থিক ও স্বাস্থ্যের দিক থেকে এই রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। অনুগ্রহ করে বলুন যে বৃহস্পতি আপনার রাশির ঊর্ধ্বমুখী ঘরে উঠেছে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সেই সঙ্গে রোগ প্রতিরোধ ক্ষমতাও ভালো থাকবে। চাকরিজীবীরা পদোন্নতির সুযোগ পাবেন। অবিবাহিতরা বিবাহের সুযোগ পেতে পারেন। এই সময়ে অর্থনৈতিক সুবিধাও হবে। এই সময়টা শিক্ষার্থীদের জন্যও চমৎকার হতে চলেছে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তাদের জন্য এই সময়টি ভালো যাবে।

কর্কট (Cancer)

আসন্ন বছর কর্কট রাশির জন্য অনুকূল ফল বয়ে আনবে। তাই মনে করা হচ্ছে যে বৃহস্পতি আপনার রাশির দশম ঘরে উঠতে চলেছে। শুধু তাই নয়, আগামী এক বছর এখানেই থাকবেন গ্রহরাজ। এই সময়ে কর্ম ও ব্যবসায় সুবর্ণ সাফল্য আসবে। এই সময়ে ব্যবসার প্রসার ঘটতে পারে। বেকাররা চাকরির সুযোগ পেতে পারেন।

ধনু (Sagittaurius)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশিতে বৃহস্পতির উত্থান ধনু রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলবে। অনুগ্রহ করে বলুন যে বৃহস্পতি গ্রহ আপনার রাশিচক্রের পঞ্চম ঘরে উঠেছে। এই অবস্থায় শিশু এই সময়ে উন্নতি লাভ করতে পারে। অন্যদিকে, আপনার কোনও কাজ যদি দীর্ঘদিন ধরে আটকে থাকে তবে তা এই সময়ের মধ্যে সম্পন্ন করা যেতে পারে। এই সময়ে বৃহস্পতির কৃপায় সুখ ও সমৃদ্ধি লাভ হবে। আকস্মিকভাবে অর্থলাভ হতে পারে। শুধু তাই নয়, এই সময়ে বাড়িতে কোনও ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে।

Advertisement

 

Advertisement