scorecardresearch
 

Guru Vakri 2022: নভেম্বর পর্যন্ত বক্রী থাকবে দেবগুরু বৃহস্পতি! অর্থলাভ না ক্ষতি হওয়ার সম্ভাবনা আপনার?

Guru Vakri 2022: দেবগুরুর রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশির উপর ফেলে। যখনই একটি গ্রহ বিপরীত দিকে চলে, তখন সেই প্রক্রিয়াটিকে বিপরীতমুখী বা বক্রী বলা হয়। এই সময়ে, বৃহস্পতি গ্রহ মীন রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে।

Advertisement
নভেম্বর পর্যন্ত বক্রী থাকবে দেবগুরু বৃহস্পতি নভেম্বর পর্যন্ত বক্রী থাকবে দেবগুরু বৃহস্পতি

Guru Vakri 2022: জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতির অনেক গুরুত্ব রয়েছে। বৃহস্পতির (Jupiter) গতিবিধি পরিবর্তন খুব ঝুঁকিপূর্ণ। গ্রহের গতির জন্য মানবজীবন প্রভাবিত হয়। বৃহস্পতি (Brihaspati) গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। দেবগুরুর রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশির উপর ফেলে। যখনই একটি গ্রহ বিপরীত দিকে চলে, তখন সেই প্রক্রিয়াটিকে বিপরীতমুখী বা বক্রী বলা হয়। এই সময়ে, বৃহস্পতি গ্রহ মীন রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। দেবগুরুর এই অবস্থান এবছর ২৪ নভেম্বর পর্যন্ত থাকবে। 

এরপর ২৪ নভেম্বর ভোর ৪:৩৫ মিনিটে  বৃহস্পতি মার্গী (Guru Margi) হবে। বৃহস্পতির বক্রী (Guru Vakri ) হওয়ার কারণে সমস্ত রাশির উপর প্রভাব ফেলছে। তবে কিছু রাশির জাতকদের (Zodiac Signs) এই সময়কালে বিপুল অর্থ লাভ হতে পারে। আবার কাদের খারাপ সময় চলছে। কাদের শুভ ও অশুভ ফল মিলবে? আসুন জানা যাক... 

* মেষ/ARIES (March 21-April 20)

এই রাশির জাতকদের জন্য বৃহস্পতি নবম এবং দ্বাদশ বাড়ির অধিপতি। সহকর্মীদের সঙ্গে সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসায় কিছু সমস্যা হতে পারে। বিনিয়োগ এড়িয়ে চলুন অন্যথা আর্থিক সমস্যা হতে পারে।

 * বৃষ / TAURUS (April 21 – May 20)

এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় কোনো লাভ-ক্ষতি হবে না। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্য সমস্যাও হতে পারে।

* মিথুন / GEMINI (May 21-June 21) 

বৃষ রাশির এই সময়ে কোনও নতুন কাজ বা ব্যবসা শুরু করা উচিত না। পারিবারিক সমস্যা হতে পারে। বিবাদও দেখা দিতে পারে।

* কর্কট / CANCER (June 22-July 22)

Advertisement

জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশির জাতকদের জন্য বৃহস্পতি গ্রহ ষষ্ঠ ও নবম ঘরের অধিপতি। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুবই উপকারী হতে পারে। চাকরিরত ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা। অর্থনৈতিক বৃদ্ধি হতে পারে।

* সিংহ/  LEO (July 23-Aug 23)

সিংহর পঞ্চম ও অষ্টম বাড়ির অধিপতি বৃহস্পতি। পৈতৃক সম্পত্তি ইত্যাদি থেকে লাভ হতে পারে। ব্যবসায় স্বাভাবিকতা থাকবে। এই সময়ের মধ্যে কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত এবং বিনিয়োগ করা এড়িয়ে চলুন।

* কন্যা/  VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জন্য, বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম বাড়ির অধিপতি। শেয়ার বাজার প্রভৃতি মাধ্যম থেকে লাভের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়তে হতে পারে স্থানীয়দের। স্বাস্থ্য সমস্যাও হতে পারে।

* তুলা/  LIBRA (Sep 24-Oct 23) 

তুলার তৃতীয় ও ষষ্ঠ বাড়ির অধিপতি বৃহস্পতি। স্থানীয়দের ব্যয় বৃদ্ধির কারণে কিছু সমস্যা হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement