scorecardresearch
 

Guru Vakri 2023 Lucky Zodiac Sign: ১৬ বছর পর বক্রী হবেন গুরু বৃহস্পতি, ১১৮ দিন আরামে কাটবে ৫ রাশির

গ্রহগুলি সময়ে সময়ে তাঁদের রাশি পরিবর্তন করেন। দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর থেকে পিছিয়ে যাচ্ছেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই থাকবেন। অর্থাৎ বৃহস্পতি ১১৮ দিন ধরে পিছিয়ে থাকবেন এবং এই সময়ে কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
গুরু বক্রী ২০২৩ গুরু বক্রী ২০২৩
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর থেকে পিছিয়ে যাচ্ছেন
  • ৩১ ডিসেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই থাকবেন

গ্রহগুলি সময়ে সময়ে তাঁদের রাশি পরিবর্তন করেন। দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর থেকে পিছিয়ে যাচ্ছেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই থাকবেন। অর্থাৎ বৃহস্পতি ১১৮ দিন ধরে পিছিয়ে থাকবেন এবং এই সময়ে কিছু রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হবে। কারণ বৃহস্পতিকে সম্পদ এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। যে ব্যক্তির রাশিতে গুরু শুভ অবস্থানে থাকে, তার জীবনে কোনও কিছুরই অভাব থাকে না।

বৃহস্পতি গ্রহ বর্তমানে মেষ রাশিতে রয়েছেন। ১৬ বছর ৪ সেপ্টেম্বর তিনি পিছিয়ে যাবেন। ১১৮ দিনের এই সময়টি অনেক রাশির জন্য ভাগ্যবান হবে। মেষ রাশিতে বৃহস্পতির বিপরীতমুখী গতি মানুষের জ্ঞান, সুখ এবং সৌভাগ্যের উপর একটি বড় প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশি লাভবান হবে। 

মেষ রাশি

বৃহস্পতির বিপরীতমুখী গতি মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এসব মানুষের আয় বাড়বে। আপনার ক্যারিয়ার ভাল যাবে। কর্মক্ষেত্রে পরিবেশ ভাল থাকবে। ব্যবসায় লাভ হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

বৃষ রাশি

বৃহস্পতির বিপরীত গতি বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। অর্থ লাভ হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। আপনি আপনার কাজে দুর্দান্ত পারফর্ম করবেন। আপনার কাজ প্রশংসা করা হবে। অর্থনৈতিক অবস্থা ভাল হবে।

মিথুন রাশি

বিপরীতমুখী বৃহস্পতি মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আয় বৃদ্ধি অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। ব্যাচেলরদের বিয়ে ঠিক করা যায়। আপনি আপনার পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন।

কর্কট রাশি

বৃহস্পতির বিপরীতমুখী গতি কর্কট রাশির জন্য শুভ। কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। আয় বাড়বে। আপনার সমস্যা শেষ হবে। কোনও ভালো খবর পাওয়া যেতে পারেন। মানসিক চাপ চলে যাবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশি

বিপরীতমুখী বৃহস্পতি বৃশ্চিক রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। যারা দীর্ঘদিন ধরে মানসিক চাপে ছিলেন, তাঁরা এখন স্বস্তি বোধ করবেন। বিবাহিতরা সুখ পাবেন। সন্তানদের ব্যাপারে ভাল খবর পেতে পারেন। আপনার বর্ধিত আত্মবিশ্বাস সাফল্য এনে দেবে।

Advertisement