scorecardresearch
 

Guru Lucky Rashi till 2025: মহাষষ্ঠীতে চালবদল গুরু বৃহস্পতির , ২০২৫ পর্যন্ত প্রচুর লাভ ঘরে তুলবে ৩ রাশি

Jupiter Retrograde: জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি প্রায় এক বছরে রাশি পরিবর্তন করে, এইভাবে বৃহস্পতি রাশিচক্রের একটি সম্পূর্ণ বৃত্ত সম্পূর্ণ করতে ১২ বছর সময় নেয়। বৃহস্পতি হল ধনু ও মীন রাশির শাসক গ্রহ। বৃহস্পতি বর্তমানে শুক্র রাশিতে রয়েছে এবং ৯ অক্টোবর বৃষ রাশিতে বক্রী হবে। কিছু রাশির জাতক জাতিকারা বৃহস্পতির বক্রী চালে ভালো সুবিধা পেতে পারে। বৃহস্পতি পিছিয়ে গেলে কিছু রাশির জাতক জাতিকারা চাকরিতে ভালো সুযোগ এবং ব্যবসায় ভালো লাভ পেতে পারে।

Advertisement
দুর্গাপুজো থেকে সুদিন শুরু ৩ রাশির দুর্গাপুজো থেকে সুদিন শুরু ৩ রাশির

Guru Vakri Rashifal 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে, সমস্ত গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে রাশি ও নক্ষত্র পরিবর্তন করে।  দেবগুরু বৃহস্পতি ১ মে,  ২০২৪ থেকে বৃষ রাশিতে বসে আছেন এবং এখন আগামী বছর ১৩  মে, ২০২৫-এ তার রাশি পরিবর্তন করবেন। এই বছর বৃহস্পতি রাশি পরিবর্তন করবে না। তবে অক্টোবর মাসে বৃষ রাশিতে বক্রী হতে চলেছেন। দৃক পঞ্চাঙ্গের মতে, বৃহস্পতি বৃষ রাশিতে ৯ অক্টোবর, ২০২৪ বুধবার পিছিয়ে যাবে এবং ৪ ফেব্রুয়ারি, ২০২৫ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বৃহস্পতি গ্রহ, সুখ এবং সৌভাগ্যের কারক, বৃষ রাশিতে ১১৯ দিন বক্রী  থাকবে এবং কিছু রাশিকে খুব শুভ ফল দেবে। দেবগুরু বৃহস্পতির আশীর্বাদে, আপনার সমস্ত কাজ সফল হবে এবং  ২০২৫  সাল পর্যন্ত আপনার জীবনে অনেক রোমাঞ্চক  মোড় আসবে। আপনার সব স্বপ্ন পূরণ হবে। সামাজিক মর্যাদা  বৃদ্ধি পাবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি বৃহস্পতি গ্রহের পিছিয়ে যাওয়ায় শুভ ফল পাবে।

তুলা রাশি (Libra)
বৃহস্পতির বিপরীতমুখী গতি তুলা রাশির জাতকদের জন্য শুভ হবে। আপনার রাশির জন্য, বৃহস্পতি অষ্টম ঘরে বক্রী  হবে। এটি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। যে কাজ কয়েক মাস ধরে শেষ হচ্ছিল না এখন খুব সহজে শেষ হবে। কাজে সাফল্য আসবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন সাফল্য পাবেন। জীবনে আসা সব ধরনের চ্যালেঞ্জ শেষ হয়ে যাবে। আর্থিক লাভের সুযোগ আসবে। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। আগামী সময় বিনিয়োগের দিক থেকে অনুকূল হবে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি দ্বিতীয় ঘরে অবস্থান করবে। রাশিফলের দ্বিতীয় ঘর অর্থের। এমন পরিস্থিতিতে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য নতুন কাজের জন্য ভালো অফার আসতে পারে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে এবং পারিবারিক সুখ অর্জিত হবে। জীবনসঙ্গীর সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। 

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি দশম ঘরে বক্রী  হতে চলেছে। এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনে আসা বাধা দূর হবে। আপনি নিজের কাজে ভালো লাভ পাবেন।  জীবনে  সাফল্য আসবে। অর্থনৈতিক অবস্থা ক্রমাগত উন্নতি হবে। ভালো খবর পেতে পারেন। ব্যবসায় ভালো লাভ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement