scorecardresearch
 

Guru Vakri till February: কেরিয়ারে আকস্মিক উন্নতি, গুরু বক্রীতে ৫ রাশি বিলাসিতায় কাটাবে ৪ মাস

দেবগুরু বৃহস্পতি সুখ, সৌভাগ্য, জ্ঞান ও ধর্মের কারক। বৃহস্পতি এক বছরে গোচর করে। সময়ে সময়ে বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে এবং তার গতিবিধি পরিবর্তন করে। শীঘ্রই বৃহস্পতি বক্রী যেতে চলেছে, যা ৫টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে।

Advertisement
রাশিফল রাশিফল

Jupiter Retrograde 2024 : দেবগুরু বৃহস্পতি সুখ, সৌভাগ্য, জ্ঞান ও ধর্মের কারক। বৃহস্পতি এক বছরে গোচর করে। সময়ে সময়ে বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে এবং তার গতিবিধি পরিবর্তন করে। শীঘ্রই বৃহস্পতি বক্রী যেতে চলেছে, যা ৫টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে।

দেবতাদের গুরু বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে রয়েছে এবং ৯ অক্টোবর বৃহস্পতি পশ্চাদপদ হতে চলেছে। ৯ অক্টোবর, ২০২৪-এর সকাল ১০টা ১ মিনিট থেকে, বৃহস্পতি বৃষ রাশিতে বক্রী যাবে এবং আগামী বছরের ৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই রাজ্যে বৃষ রাশিতে ট্রানজিট চালিয়ে যাবে। ৪ মাসের এই সময়টি ৫টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে ভাল সুযোগ পাবেন এবং আর্থিক সুবিধাও পাবেন।

মিথুন রাশি
বৃহস্পতির বক্রী মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় উন্নতি হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

আরও পড়ুন

কর্কট রাশি
বৃহস্পতির বক্রী গতি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দেবে। ভাগ্য উজ্জ্বল হবে। একের পর এক সুবিধা হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। ব্যবসা ভালো হবে। পরিকল্পনা সফল হবে।

কন্যা রাশি
বৃহস্পতির বক্রী কন্যা রাশির জাতক জাতিকাদের চাকরি ও ব্যবসায় কাঙ্খিত সাফল্য দিতে পারে। আটকে থাকা টাকা উদ্ধার করা হবে। তবে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি
বৃহস্পতির বক্রী গতি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অপরিসীম সুখ ও সমৃদ্ধি দিতে পারে। তারা তাদের কর্মজীবনে হঠাৎ বড় সাফল্য পেতে পারে। আয় বহুগুণ বৃদ্ধি পেতে পারে। সেই সাথে ব্যবসায়ী শ্রেণীও প্রচুর মুনাফা অর্জন করবে।

Advertisement

ধনু রাশি
বৃহস্পতির বিপরীত গতি ধনু রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। উন্নতি হবে, সম্মান বাড়বে। ব্যবসায় প্রচুর আয় হবে। যারা চাকরি করছেন তাদের কাজের প্রশংসা করা হবে।

Advertisement