scorecardresearch
 

Lucky Rashi from Durga Sasthi: দুর্গাপুজোতেই ঘটবে ভাগ্য বদল, মা ভগবতীর কৃপায় ষষ্ঠী থেকে অর্থের বৃষ্টি ৫ রাশিতে

Jupiter Retrograde 2024 Taurus: বৃহস্পতি ৯ অক্টোবর বৃষ রাশিতে বক্রী হচ্ছে। অর্থাৎ নবরাত্রির মাঝামাঝি সময়, ষষ্ঠীর দিন বৃহস্পতি উল্টো চাল চলতে শুরু করবে। ষষ্ঠীতে বৃহস্পতির গতি পরিবর্তনের কারণে, মিথুন এবং কর্কট রাশি সহ অনেক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং মা ভগবতীর আশীর্বাদে তাদের শুভ সময় শুরু হবে। যারা ব্যবসা করেন তারা এই উৎসবের মরসুমে প্রচুর অর্থ উপার্জন করবেন এবং যারা চাকরি করেন তারা অফিসে উন্নতির সুযোগ পাবেন। তারা উন্নতি করবে এবং তাদের অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। আসুন দেখে নেওয়া যাক বৃহস্পতির বক্রী চালের কারণে কাদের ভাগ্য পরিবর্তিত হতে চলেছে।

Advertisement
দেবীর কৃপায় ষষ্ঠী থেকে সুদিন ৫ রাশির দেবীর কৃপায় ষষ্ঠী থেকে সুদিন ৫ রাশির

Guru Vakri Vrishabha Rashi 2024: দেবতাদের গুরু বৃহস্পতি দুর্গাপুজোর সময়  পিছিয়ে যেতে চলেছেন। বৃহস্পতি ৯ অক্টোবর ষষ্ঠীর দিন সকাল ১০:০১ মিনিটে  বৃষ রাশিতে পিছিয়ে যাবে এবং আগামী বছরের ৪ ফেব্রুয়ারি পর্যন্ত একই অবস্থানে বৃষ রাশিতে গোচর  করবে। এর পরে মার্গী হবেন। মিথুন এবং কর্কট সহ অনেক রাশির জাতক  বৃহস্পতির বিপরীতমুখী গতিতে বাম্পার সুবিধা পাবে। এই রাশির ব্যবসায়ীরা নবরাত্রি, দুর্গাপুজো এবং দীপাবলির উৎসবের মরসুমে প্রচুর অর্থ উপার্জন করবেন এবং তাদের চাকরিতেও ভাল নাম পাবেন। আপনার ভাগ্যের উন্নতি হবে এবং মা দুর্গার আশীর্বাদে আপনার বাড়িতে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনি প্রচুর খ্যাতি অর্জন করবেন। আসুন দেখে নেওয়া যাক বৃহস্পতির বিপরীতমুখী গতিবিধির কারণে কোন রাশির জাতক তাদের জীবনে উন্নতি ঘটাবেন।

বৃষ রাশি (Taurus)
বৃহস্পতির বিপরীতমুখী গতি বৃষ রাশির জাতকদের জন্য আর্থিক সুবিধা নিয়ে আসছে। আপনার আয়ের উৎস বাড়বে এবং মুলতুবি কাজ শেষ হলে আপনি খুশি হবেন। আপনার আয় আকস্মিকভাবে বৃদ্ধি পাবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হবেন এবং আপনার সুখ ও সমৃদ্ধিও বৃদ্ধি পাবে এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ পাবেন এবং আপনার কাজের ধরনও উন্নত হবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য, বৃহস্পতির বক্রী যাওয়া আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে এবং আপনার জীবনে সুখ আনবে। এই সময়ের মধ্যে, আপনার চাকরিতে পরিবর্তন সম্ভব এবং আপনি আপনার কর্মজীবনে নতুন এবং চমৎকার সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর মধ্যে আপনি ব্যবসায় বড় চুক্তি করতে পারেন। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে বৃহস্পতির বিপরীতমুখী গতি আপনার জন্য শুভ যোগ তৈরি করছে এবং আপনার জীবনসঙ্গীর সন্ধান সম্পূর্ণ হতে পারে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির পিছিয়ে যাওয়া মান-সম্মান বৃদ্ধি করবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সুখ-সমৃদ্ধিও বাড়তে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা বিনিয়োগে লাভবান হতে পারেন। আপনি পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। আপনার জীবনে কিছু নতুন পরিকল্পনা শুরু হতে পারে। যারা সোনা, রুপো এবং গয়নার কারবার করেন তারা উৎসবের মরসুমে ভাল টাকা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
আপনার শুভ সময়  বৃহস্পতি পিছিয়ে যাওয়ার সঙ্গে  শুরু হবে এবং আপনার ভাগ্যের আকস্মিক উন্নতির সম্ভাবনা রয়েছে। ধনু রাশি মানুষ  নতুন সম্পত্তি কিনতে পারেন। নতুন ভবন বা যানবাহন কিনতে পারেন। বিয়ের সম্ভাবনা আছে। চাকরি ও ব্যবসায় উন্নতির সময়। জীবন সুখী হবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর সাঙ্গে  দুর্দান্ত সময় কাটাবেন। আপনার জীবনে আনন্দের বন্যা বয়ে যাবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা মীন রাশিতে বৃহস্পতি গ্রহের পিছিয়ে যাওয়ায় লাভবান হতে চলেছেন। প্রথমত, আপনি আপনার আয় বাড়াতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। ব্যবসায় চ্যালেঞ্জ থাকবে তবে এই চ্যালেঞ্জগুলিও অগ্রগতির পথ প্রশস্ত করবে। ধর্মীয় কাজে ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনি ঋণ ইত্যাদি থেকে মুক্তি পেতে পারেন এবং আপনার জীবনে সুখের সম্ভাবনা রয়েছে এবং আপনার জন্য সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement