scorecardresearch
 

September Guru Blessing Zodiac: বদলাচ্ছে জীবনের গতি, সেপ্টেম্বরে প্রচুর অর্থযোগ ৪ রাশির

Guru Vakri 2023 in Mesh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সুখ এবং সৌভাগ্যের দাতা হলেন গুরু বৃহস্পতি। সেই গুরু এবার বক্রী হতে চলেছেন। ৪ সেপ্টেম্বর, ২০২৩ থেকে, বৃহস্পতি বক্রী দিকে যাবে এবং ৪টি রাশির মানুষকে ধনী করবে।

Advertisement
 বৃহস্পতির বক্রী চালে লাভবান ৪ রাশি বৃহস্পতির বক্রী চালে লাভবান ৪ রাশি

Vakri Guru Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে, এর সঙ্গে গ্রহগুলি তাদের গতিবিধিও পরিবর্তন করে। ৪ সেপ্টেম্বর ২০২৩-এ গুরু বক্রী হতে চলেছেন। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে রয়েছে এবং আগামী মাস থেকে বৃহস্পতি বক্রী  দিকে যাবে। বৃহস্পতির বিপরীতমুখী গতি, সুখ, সৌভাগ্য, সমৃদ্ধি এবং বিবাহের কারক, সমস্ত  অর্থাৎ ১২টি রাশির জাতকের জীবনে এটি বড় প্রভাব ফেলবে। দেবগুরু বৃহস্পতির গতিবিধির এই পরিবর্তনটি ৪টি রাশির জাতকদের জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে। বক্রী গুরু এই লোকদের সম্পদ, সুখ এবং জ্ঞান দেবেন। আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর থেকে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। 

বক্রী  গুরু এই মানুষগুলোর ভাগ্য বদলে দেবে
মেষ রাশি (Aries)

৪ সেপ্টেম্বর থেকে বিপরীতমুখী বৃহস্পতি মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বিশেষ করে যারা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদের জন্য এই সময়টি অনেক সাফল্য দেবে। তারা খ্যাতি ও সম্মান পাবেন। অর্থ ও লাভ হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

মিথুন রাশি (Gemini)
 বৃহস্পতির বক্রী গতি মিথুন রাশির জাতকদের উপকার করবে। এই লোকেরা বিনিয়োগ থেকে লাভবান হতে পারে। অর্থ লাভ হবে। আয় বাড়বে। কর্মজীবনে উন্নতির পথ খুলে যাবে। আপনার জীবনে সুখ বাড়বে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃহস্পতির বিপরীতমুখী গতি বৃশ্চিক রাশির জাতকদের জন্য চমৎকার সময় নিয়ে আসবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। আটকে যাওয়া কাজ ফের  শুরু হবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। সম্মান বাড়বে। আটকে যাওয়া টাকা পাবেন। 
 
ধনু রাশি (Sagittarius)

বৃহস্পতির বক্রী গতি ধনু রাশির জাতকদের জীবনে অনেক সুখ বয়ে আনবে। এই মানুষগুলোর জীবনে শুভ দিন শুরু হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। এটি আপনাকে দারুণ স্বস্তি দিতে পারে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। কর্মজীবনের জন্য ভালো সময়। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement