scorecardresearch
 

Guruwar Rashifal- Horoscope: মকরের পদোন্নতি, তুলা রাশির আনন্দলাভ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 18th April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

শৃঙ্খলা বাড়বে। কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই,সমস্ত কাজ সংগঠিত হবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। বাবা বা ভাইবোনের সঙ্গে কোনও বিষয়ে মত পার্থক্য হতে পারে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

ফল মিলবে। পেশা-ব্যবসায় বড় বাধা দূর হবে। আপনি কঠোর পরিশ্রম এবং যুক্তি দিয়ে সাফল্য পাবেন। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। পরিবার থেকে সহযোগিতা পাবেন। প্রত্যাশিত সাফল্য পাবেন। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

উত্তেজনা বাড়াবে। আপনি অর্থ উপার্জনের একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন।কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। গবেষণামূলক কাজে সফল হবেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মিশ্রফল। পেশাদারিত্ব বাড়তে থাকবে। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারে। বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। স্থানান্তরের পরিস্থিতি হতে পারে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। অমীমাংসিত কাজে গতি আসবে। দর কষাকষিতে ভাল হবে। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। খরচ বাড়তে পারে।

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সম্পর্কের উন্নতি। কাজের ক্ষেত্রে আপনাকে বিশেষ প্রচেষ্টা করতে হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে।অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।  অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। কল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। রাগ নিয়ন্ত্রণে কাজ করুন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সাফল্য বাড়বে। ব্যবসায় অগ্রগতি হবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামান্য হ্রাস পেতে পারে। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। 

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

আনন্দলাভ। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। তাড়াহুড়ো করবেন না। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। প্রেমের সম্পর্ক গভীর হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। যোগাযোগ বাড়াতে থাকুন। মানসিক চাপ বাড়বে। চাকরিতে তাড়াহুড়ো থাকবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সাহস বাড়বে। প্রভাব বজায় থাকবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। একটি বিরতি নিন এবং আপাতত নিজের উপর কাজ করুন। নীতি বিধিতে জোর দেবেন। প্রশাসন ও ব্যবস্থাপনার কাজে বেশি সহায়তা করবে। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সতর্ক থাকুন।ব্যবসায় উত্থান-পতন থাকবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। করের বোঝা বাড়তে পারে। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। লাভ বাড়তে চলেছে। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। বিনিয়োগ এড়িয়ে চলুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পদোন্নতি। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। কোনও বিশেষ কাজ শেষ হলে মনে আনন্দ থাকবে। বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। কথায় মাধুর্য বজায় রাখুন। পার্থক্যের সম্মুখীন হতে হবে।  কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে। বাড়িতে অতিথির আগমন পারিবারিক পরিবেশে ইতিবাচকতা আনবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে।  মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। বন্ধুদের সঙ্গেও মতভেদ হতে পারে। শিল্প দক্ষতা সংশোধন হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। অহেতুক অহংকার থেকে সাবধান। চেষ্টায় লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। কর্মক্ষমতা বৃদ্ধি পাবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। শিক্ষার্থীরা কোনও ভাল খবর পেতে পারেন।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

খ্যাতি বৃদ্ধি। দিনের প্রথমার্ধে চাকরিজীবীদের পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি হতে পারে। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না।  ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement