scorecardresearch
 

Hans And Malavya Rajyog: ১২ বছর পর ৩ রাশির কোষ্ঠীতে মালব্য ও হংস রাজযোগ, মিলবে সুখবর- লক্ষ্মীলাভের সম্ভাবনা

Hans And Malavya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে মালব্য ও হংস নামে রাজযোগ গঠিত হচ্ছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের অর্থ ও উন্নতির যোগ তৈরি হচ্ছে।

Advertisement
Hans And Malavya Rajyog: মালব্য এবং হংস রাজযোগের গঠনের সঙ্গে সঙ্গে  এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে পারে Hans And Malavya Rajyog: মালব্য এবং হংস রাজযোগের গঠনের সঙ্গে সঙ্গে এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে পারে

Hans And Malavya Rajyog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার প্রভাব পড়ে মানুষের জীবন ও পৃথিবীতে। বৃহস্পতি মীন রাশিতে গমন করছে এবং শুক্রও মীন রাশিতে গোচর  করছে। শুক্রকে বিলাসিতা, শারীরিক সুখ, জাগতিক সুখ, বৈভব, সম্পদ, সঙ্গীত শিল্পের কারক বলে মনে করা হয়। অন্যদিকে  বৃহস্পতি জ্ঞান, উন্নতি, সুখ, সম্পদের কারক। অন্যদিকে, মীন রাশিতে বৃহস্পতি ও শুক্রের যুতি  ১২ বছর পর তৈরি হচ্ছে। এর সাথে মালব্য ও হংস নামের রাজযোগও এই গ্রহের যুতিতে তৈরি হচ্ছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের অর্থ ও উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা...

কর্কট রাশি (Cancer)
হংস এবং মালব্য রাজযোগের গঠন আপনার জন্য শুভ হতে পারে। কারণ বৃহস্পতি এবং শুক্র আপনার রাশির মধ্য দিয়ে সৌভাগ্যের স্থানে ভ্রমণ করছে। তাই এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। সেই সঙ্গে যে কাজটি আপনার আটকে ছিল, তাও এবার হয়ে যাবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। অন্যদিকে, চাকরির সন্ধানে ঘোরাঘুরি করা লোকেরা একটা ভাল চাকরি পেতে পারে। এছাড়াও, এই সময়টি প্রতিযোগিতামূলক শিক্ষার্থীদের জন্য ভাল প্রমাণিত হতে পারে। মানে তারা যেকোনো পরীক্ষায় পাস করতে পারবে।  

ধনু রাশি (Sagittarius)
মালব্য রাজযোগ গঠনের কারণে ধনু রাশির জাতক জাতিকারা সম্পদ ও বস্তুগত আনন্দ পেতে পারেন । কারণ এই যোগ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে তৈরি হচ্ছে। সেজন্য এই সময়ে আপনার কাজ সিদ্ধ হবে। সেই সঙ্গে বাড়বে সুযোগ-সুবিধায  একই সঙ্গে হংস রাজযোগও তৈরি হচ্ছে। তাই রাজনীতির সঙ্গে যুক্ত থাকলে যেকোনো পদ পেতে পারেন। একই সময়ে, ব্যবসায় একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এর পাশাপাশি, আপনি একটি যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। অন্যদিকে এপ্রিল বা এপ্রিলের পর চাকরিজীবীদের জন্য ইনক্রিমেন্ট ও পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

Advertisement

মীন রাশি (Pisces)
হংস ও মালব্য রাজযোগের গঠন মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। সেজন্য সময় আপনার সাহস ও শক্তি বাড়াবে। সঙ্গে ভাই-বোনদের সহযোগিতা পাবেন। অন্যদিকে যাদের কাজ বিদেশের সাথে সম্পর্কিত তারা ভালো সুবিধা পেতে পারেন। আপনি যদি এই সময়ে কোন জমি ক্রয়-বিক্রয় করতে চান তবে এই সময়টি এই কাজের জন্য অনুকূল। এছাড়াও, এই সময়ে আপনার আয় প্রত্যাশার চেয়ে বেশি বাড়তে পারে।  পাশাপাশি এই সময়ে আপনি কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের সমর্থন পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement