scorecardresearch
 

Tuesday Hanuman Ji Zodiac Sign: মঙ্গলেই মঙ্গলময় হবে জীবন, হনুমানজির কৃপায় ৪ রাশির বিপদ কাছে ঘেঁষবে না

Tuesday Hanuman Ji Zodiac Sign: হিন্দু ধার্মিক বিশ্বাস অনুসারে, মঙ্গলবারের দিনটিকে হনুমানজির দিন বলে মনে করা হয়। এইদিন বিধি-বিধান অনুসারে পুজো করলে হনুমানজিকে প্রসন্ন করা যায়। বিশ্বাস করা হয় যে বজরংবলীর কৃপায় ভক্তের সব কষ্ট দূর হয়ে যায়। তেমনই জ্যোতিষে কিছু রাশি এমন রয়েছে যাঁদের ওপর অঞ্জনী পুত্র হনুমানজির কৃপা সবসময়ই থাকে।

Advertisement
হনুমানজির প্রিয় রাশি হনুমানজির প্রিয় রাশি
হাইলাইটস
  • হিন্দু ধার্মিক বিশ্বাস অনুসারে, মঙ্গলবারের দিনটিকে হনুমানজির দিন বলে মনে করা হয়।

হিন্দু ধার্মিক বিশ্বাস অনুসারে, মঙ্গলবারের দিনটিকে হনুমানজির দিন বলে মনে করা হয়। এইদিন বিধি-বিধান অনুসারে পুজো করলে হনুমানজিকে প্রসন্ন করা যায়। বিশ্বাস করা হয় যে বজরংবলীর কৃপায় ভক্তের সব কষ্ট দূর হয়ে যায়। তেমনই জ্যোতিষে কিছু রাশি এমন রয়েছে যাঁদের ওপর অঞ্জনী পুত্র হনুমানজির কৃপা সবসময়ই থাকে। মানা হয় যে এই রাশির জাতকদের ওপর বজরংবলীর বিশেষ কৃপা থাকে। এই রাশির জাতকেরা খুবই ভাগ্যশালী হন। আসুন জেনে নিই সেই রাশিদের বিষয়ে যাঁদের ওপর হনুমানজির কৃপা সর্বদা থাকে। 

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির অধিপতি মঙ্গল। এরকম অবস্থায় মেষ রাশি হনুমানজির সবচেয়ে প্রিয় রাশিদের মধ্যে একটি। এই রাশির জাতকদের ওপর হনুমানজির কৃপা সবসময় থাকে। বলা হয় যে, মঙ্গলবার দিন হনুমানজির পুজো করলে এই রাশির জাতকদের সব সমস্যা থেকে মুক্তি মেলে। পাশাপাশি এই রাশির জাতকদের কখনও অর্থের কমতি হয় না। তাই এই রাশির জাতকদের সবসময় হনুমানজির পুজো করা দরকার। 

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি সূর্য। এরম অবস্থায়, সিংহ রাশি হনুমানজির খুবই প্রিয়। এই রাশির জাতকদের ওপর হনুমানজি সর্বদা তাঁর আশীর্বাদ দিয়ে থাকেন। পবনপুত্র এই রাশির জাতকদের কখনও সমস্যায় ফেলেন না। তাই সিংহ রাশির জাতকদের সবসময় হনুমানজির পুজো করা দরকার। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। এরকম অবস্থায় এই রাশির জাতকদের ওপর হনুমানের কৃপা সবসময় থাকে। মঙ্গলবার করে হনুমানজির পুজো করলে এই রাশির জাতকদের সব কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। এঁদের কখনও আর্থিক সঙ্কটের মুখে পড়তে হয় না। 

কুম্ভ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কুম্ভ রাশি হনুমানজির প্রিয় রাশিদের মধ্যে একটি। কুম্ভ রাশির স্বামী স্বয়ং শনিদেব। বজরংবলীর পুজো করলে এই রাশির জাতকদের সব ইচ্ছে পূরণ হয়। বজরংবলীর কৃপায় এঁরা সব ক্ষেত্রে সফলতা পান। এই রাশি জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধি ও আনন্দের কোনও অভাব হয় না।      

Advertisement

Advertisement