scorecardresearch
 

Harsh Yog, Lucky Zodiac: আর কয়েক ঘণ্টার অপেক্ষা, অপ্রত্যাশিত অর্থলাভ-উন্নতির যোগ ৪ রাশির

Harsh Yog, Lucky Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ৬ সেপ্টেম্বরের দিনটি ৪ রাশির জন্য খুবই বিশেষ হতে চলেছে। ভাগ্য ৪ রাশির পক্ষে থাকবে এবং জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। জেনে নিন কোন ৪ রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Advertisement
আর কয়েক ঘণ্টার অপেক্ষা, অপ্রত্যাশিত অর্থলাভ-উন্নতির যোগ ৪ রাশির! আর কয়েক ঘণ্টার অপেক্ষা, অপ্রত্যাশিত অর্থলাভ-উন্নতির যোগ ৪ রাশির!
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ৬ সেপ্টেম্বরের দিনটি ৪ রাশির জন্য খুবই বিশেষ হতে চলেছে।
  • ভাগ্য ৪ রাশির পক্ষে থাকবে এবং জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে।

Harsh Yog, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ৬ সেপ্টেম্বর, চাঁদ বৃষ রাশিতে গমন করছে। একই সঙ্গে আগামীকাল কোথাও কোথাও পালিত হচ্ছে জন্মাষ্টমীর উৎসব। এমন পরিস্থিতিতে আগামীকাল রোহিণী নক্ষত্র ও হর্ষ যোগের সংমিশ্রণ তৈরি হচ্ছে। তাই আগামীকালের গুরুত্ব আরও বেড়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ৬ সেপ্টেম্বরের দিনটি ৪ রাশির জন্য খুবই বিশেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে, ভাগ্য এই রাশির পক্ষে থাকবে এবং জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। জেনে নিন কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। 

মেষ রাশি 
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ৬ সেপ্টেম্বর খুবই শুভ হতে চলেছে। এই সময়ে রোহিণী নক্ষত্রের শুভ প্রভাবে সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে সুবিধা হবে। কঠোর পরিশ্রম লক্ষ্য অর্জনে সাফল্য এনে দেবে। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা এ সময়ে আর্থিক সুবিধা পেতে পারেন। ৬ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল আপনার দ্বারা করা ভাল কাজ পুরো পরিবারের প্রতিপত্তি বৃদ্ধি করবে। সমাজে আপনার নাম উচ্চকিত হবে।  

প্রতিকার- ভাগ্য বৃদ্ধির জন্য বুধবার ভগবান গণেশকে দুধের তৈরি জিনিস নিবেদন করুন এবং গণেশ চালিসা পাঠ করুন। 

আরও পড়ুন

বৃষ রাশি
এই রাশির জাতকদের জন্য আগামীকাল খুব মজার দিন হবে। জয়ন্তী যোগের শুভ প্রভাবের কারণে ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং আটকে থাকা অর্থ ফিরে আসবে। ধর্মীয় স্থান পরিদর্শন মানসিক প্রশান্তি দেবে। আপনার সন্তানদের কাজের কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার মনের বোঝা হালকা হবে। কর্মরত ব্যক্তিরা আত্মীয়দের সাহায্য পেতে পারেন, যা বৈষয়িক আরাম বৃদ্ধি করবে। 

প্রতিকার- আর্থিক উন্নতির জন্য বুধবার একটি সবুজ কাপড়ে এক মুঠো মুগ ডাল বেঁধে মন্দিরের সিঁড়িতে রাখুন। 

Advertisement

সিংহ রাশি
৬ সেপ্টেম্বর দিনটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সুখকর হতে চলেছে। হর্ষ যোগের শুভ প্রভাবে এই রাশির জাতকরা সম্পদ পাবেন। ধর্মীয় কাজ করে মন তৃপ্ত হবে। আইনগত বিষয়ে, একজন সরকারী কর্মকর্তার সহায়তায় স্বাধীনতা পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের সঙ্গে নতুন পরিচিতি গড়ে উঠবে এবং তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। 

প্রতিকার- কোনও বিশেষ ইচ্ছা পূরণ করতে সাত বুধবার পর্যন্ত গণেশজিকে মুগ লাড্ডু অর্পণ করুন। এটি কুণ্ডলীতে বুধের অবস্থানকে শক্তিশালী করে।

ধনু রাশি
ধনু রাশির জাতকদের জন্য আগামীকাল খুব শুভ হতে চলেছে। জয়ন্তী যোগের শুভ প্রভাবের কারণে ধনু রাশির জাতকরা বিনিয়োগে ভালো লাভ পাবেন। এই সময়ে, ভগবান গণেশের কৃপায়, একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হবে। যারা বিদেশে চাকরি করছেন তারা এই সময়ে ভালো সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আগামীকাল একটি শুভ দিন হতে চলেছে। ভালো কাকতালীয়ভাবে লাভ হচ্ছে। 

প্রতিকার- আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে গণেশকে সিঁদুর অর্পণ করুন। একটি সবুজ কাপড়ে পাঁচ মুঠো আস্ত সবুজ মুগ বেঁধে একটি বান্ডিল তৈরি করুন। এর পরে, গণেশ মন্ত্রগুলির সঙ্গে এই বান্ডিলটিকে জলে ভাসিয়ে দিন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement