scorecardresearch
 

Chaitra Navratri 2023 Grah Gochar Effects: বাসন্তী পুজোয় ১১০ বছর পর গ্রহের মহাসংযোগ, বুধবার থেকে সুসময় শুরু ৩ রাশির

Vikram Samvat 2080: এবার হিন্দু নববর্ষ সংবত২০৮০ এমন একটি বিশেষ সংযোগের সঙ্গে শুরু হচ্ছে, যা বহু বছর পর তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এর ফলে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

Advertisement
এবার নবরাত্রিতে ১১০ বছর পরে বড় সংযোগ তৈরি হচ্ছে এবার নবরাত্রিতে ১১০ বছর পরে বড় সংযোগ তৈরি হচ্ছে

Chaitra Navratri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চৈত্র নবরাত্রি ২২  মার্চ থেকে শুরু হচ্ছে। হিন্দু নববর্ষ সংবত ২০৮০-ও শুরু হচ্ছে। পাশাপাশি  প্রায় ১১০ বছর পর এই নবরাত্রিতে এমনই এক বিরাট মহাসংযোগের ঘটনা ঘটছে। এবার ২২ মার্চ বুধবার থেকে চৈত্র মাসের নবরাত্রি শুরু হচ্ছে, যা চলবে ৩০ মার্চ পর্যন্ত। যা সম্পূর্ণ ৯ দিনের নবরাত্রি। এতে তারিখের কোনো পরিবর্তন নেই। একই সঙ্গে নবরাত্রিতে চারটি গ্রহের পরিবর্তন দেখা যাবে। ১১০ বছর পর এই কাকতালীয় ঘটনা ঘটছে। নবরাত্রির শুরুতে, ৫টি গ্রহ - সূর্য, চন্দ্র, গুরু, বুধ এবং নেপচুন (বরুণ) মীন রাশিতে বসে থাকবে এবং তাদের দৃষ্টি থাকবে কন্যা রাশিতে। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই গ্রহগুলির মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মীন রাশিতে এই গ্রহগুলির উপস্থিতি বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ, হংস যোগও তৈরি করবে। এই সংযোগের  প্রভাব সমস্ত রাশির জাতকদের উপর দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যাদের জন্য হঠাৎ আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নিওয়া যাক এই রাশিগুলো কোনগুলি...

বৃষ রাশি (Taurus Zodiac)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহের মহামিলন শুভ হতে পারে। কারণ শনি কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও শশ রাজযোগ গঠন করে আপনার  কোষ্ঠীতে বসে আছে। এই কারণেই এই সময়ে অর্থের প্রবাহ থাকবে। এর পাশাপাশি ব্যবসায় সাফল্যের সম্ভাবনাও দৃশ্যমান। এছাড়াও, নতুন চুক্তির নিশ্চিত হতে পারে। অন্যদিকে, অর্থনৈতিক ফ্রন্টে লাভের সম্ভাবনা বাড়ছে। এর সাথে সাথে ভাগ্যও এই সময়ে আপনার সঙ্গে আছে, যে কাজগুলো আটকে ছিল সেগুলো শেষ হতে শুরু করবে।

মিথুন রাশি (Gemini)
গ্রহের দারুণ যোগ আপনার জন্য উপকারী হতে পারে। এই সময়ে, আপনি একটি নতুন ব্যবসা শুরুর কথা ভাবতে পারেন বা আপনি এই সময়ে একটি নতুন বিজনেস ডিল  করতে পারেন। যা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হতে পারে। পাশাপাশি, এই সময়টি প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসা শিক্ষার্থীদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। মানে সে যেকোনো পরীক্ষায় পাস করতে পারেন। এছাড়াও বিদেশে পড়াশোনার স্বপ্ন পূরণ হতে পারে। একই সময়ে, আপনি সঞ্চয় করতেও সফল হবেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
গ্রহের দারুণ মহাসংযোগ আপনার জন্য আর্থিকভাবে শুভ হতে পারে। এছাড়াও, আপনি যদি এই সময়ে অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। সেই সাথে আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। অন্যদিকে, পেশাগত জীবনে শত্রুরা আধিপত্য বিস্তার করতে পারবে না। এছাড়াও, আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল মুনাফা পেতে পারেন। একই সময়ে, আপনি  নতুন সম্পত্তি কেনার কথাও ভাবতে পারেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement