scorecardresearch
 

Holi 2022 Rashifal: হোলিতে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল! আপনার সময় কেমন?

Holi Horoscope 2022: এবার দোল উৎসব পালিত হবে আগামী ১৮ মার্চ। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, দোলযাত্রা পালিত হয় ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে। এই বিশেষ উৎসবের দিনটি আরও শুভ করতে চাইলে, রাশি অনুযায়ী জেনে নিন আপনার দিনটি কেমন কাটবে।

Advertisement
হোলির রাশিফল হোলির রাশিফল

দোলযাত্রা বা হোলি, হিন্দু ধর্মের অন্যতম বড় উৎসব। এবার দোল উৎসব পালিত হবে আগামী ১৮ মার্চ। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, দোলযাত্রা পালিত হয় ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে। 

জ্যোতিষী প্রবীণ মিশ্র জানাচ্ছেন, নক্ষত্রের গতিবিধি অনুসারে কোন রং দিয়ে হোলি খেলবেন, কোন রং শুভ হবে। হোলির দিনটি ভাল করতে কী করবেন? এই বিশেষ উৎসবের দিনটি আরও শুভ করতে চাইলে, রাশি অনুযায়ী জেনে নিন আপনার দিনটি কেমন কাটবে।


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
হোলিতে, পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার এগিয়ে গিয়ে কথা বলা উচিত। উজ্জীবিত হন এবং আবার কাজ করুন। ভাল সাফল্য আসবে। ঠাকুরের ছবিতে লাল চন্দন এবং লাল রঙা আবির দিন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অহং ত্যাগ করে এগিয়ে যান। হোলির উৎসব এগিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছে। নেতিবাচক জিনিসে মনোযোগ দেবেন না। কাজে মনোযোগ দিন। নক্ষত্ররা এগিয়ে যাওয়ার লক্ষণ দেখাচ্ছে। আপনার ইষ্ট দেবতাকে গোলাপী রং উৎসর্গ করুন।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

যা সম্ভব তা পাওয়ার চেষ্টা করুন। অর্থাৎ শুধু সেই স্বপ্নগুলোই দেখা উচিত, যেগুলো অর্জনের জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন। ধৈর্য ধরুন। হোলির দিনে, আপনার প্রিয় ঈশ্বরকে সবুজ রং লাগান এবং সবুজ রঙা আবিরে হোলি খেলুন।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি যদি আপনার কাজে প্রযুক্তি ব্যবহার করেন তবে, আপনি ভাল সাফল্য পাবেন। বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে কাজ করবেন না। সময় ভাল, তাই হোলির পরে সাফল্য আসতে পারে। হোলির দিন, আপনার প্রিয় ঈশ্বরের উদ্দেশ্যে সাদা রঙ উপসর্গ করুন।

Advertisement


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার মনের কথা শুনুন। সময়ের সদ্ব্যবহার করতে হবে। সফলতা পাবেন। হোলির পরে নতুন কাজ শুরু করুন। হোলিতে, আপনার প্রিয় ঈশ্বরকে হলুদ রং লাগান এবং এই রং দিয়ে হোলি খেলুন।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতক-জাতিকারা স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। খাদ্যের দিকে মনোযোগ দিন। আগামী সময় আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। হোলিতে, আপনার প্রিয় ভগবানকে সবুজ রং লাগান।

 

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সরকারি কাজ সম্পন্ন হবে। আপনার চারপাশের মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি। পরিবারের সদস্যদের কিছু বলতে চাইলে বলুন। ইষ্ট দেবতাকে গোলাপী রং দিন।

 

* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চেষ্টা বাড়াতে হবে। ইতিবাচক মানসিকতা নিয়ে এগিয়ে যান। হোলি উৎসবে আপনি সফলতা পাবেন। এদিন আপনার প্রিয় ভগবানকে লাল রং লাগান এবং এই রং দিয়ে হোলি খেলুন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সবচেয়ে বড় শত্রু হল অলসতা, তাই অলসতা ছেড়ে কাজ করতে হবে। আরও তৎপরতা এবং প্রচেষ্টা প্রয়োজন। পূর্ণ উদ্যমে এগিয়ে যান। হোলিতে, আপনার ইষ্ট দেবতাকে হলুদ রং লাগান।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

একাকীত্ব কাটিয়ে ওঠার চেষ্টা করুন। পছন্দের খাবার খান। সব কিছু ঠিক থাকবে। হোলির দিনে, আপনার প্রিয় ঈশ্বরের পায়ে সাদা রঙা আবির দিন। 


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বন্ধুদের সাহায্য পাবেন। নতুন কাজ শুরু করার জন্য এটি ভাল সময়। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের সমাধান হবে। হোলির দিনে, আপনার ইষ্ট দেবতাকে সাদা রং লাগান এবং আপনার জন্য আকাশি রং শুভ।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বন্ধুরা আপনার কথোপকথনে বিরক্ত হতে পারে। তাই বিষয়গুলিতে সংযম রাখুন এবং ভেবে চিন্তে কথা বলুন। হোলির পরের সময়টি নতুন কাজ শুরু করার জন্য উপযুক্ত সময়। এদিন হলুদ রং, আপনার ইষ্ট দেবতার পায়ে অর্পণ করুন।  
 

Advertisement