scorecardresearch
 

Holi 2024: চন্দ্র-কেতু যোগে তৈরি হচ্ছে বালারিষ্ট যোগ, দোলের দিনই খারাপ সময় শুরু ৩ রাশির

Holi 2024: বছরের প্রথম চন্দ্রগ্রহণ দোলের দিন অর্থাৎ ২৫ মার্চে হতে চলেছে। যদিও এটা ভারতে হবে না। কিন্তু গ্রহণের প্রভাব সব ১২টি রাশির জীবনে দেখা দেবে। অন্যদিকে, রাহু ও সূর্য এই সময়ে সমস্যা তৈরি করতে পারে। বৈদিক জ্যোতিষ মতে, এই সময় ছায়া গ্রহ রাহু মীন রাশিতে বিরাজ রয়েছে। সূর্যও মীন রাশিতে রয়েছে।

Advertisement
হোলিতে খারাপ সময় শুরু ৩ রাশির হোলিতে খারাপ সময় শুরু ৩ রাশির
হাইলাইটস
  • বছরের প্রথম চন্দ্রগ্রহণ দোলের দিন অর্থাৎ ২৫ মার্চে হতে চলেছে।

বছরের প্রথম চন্দ্রগ্রহণ দোলের দিন অর্থাৎ ২৫ মার্চে হতে চলেছে। যদিও এটা ভারতে হবে না। কিন্তু গ্রহণের প্রভাব সব ১২টি রাশির জীবনে দেখা দেবে। অন্যদিকে, রাহু ও সূর্য এই সময়ে সমস্যা তৈরি করতে পারে। বৈদিক জ্যোতিষ মতে, এই সময় ছায়া গ্রহ রাহু মীন রাশিতে বিরাজ রয়েছে। সূর্যও মীন রাশিতে রয়েছে। এই পরিস্থিতিতে সূর্য ও রাহুর যুতির ফলে গ্রহণ যোগ তৈরি হতে চলেছে। এর পাশাপাশি ২৪ মার্চ দুপুর ২টো ২০ মিনিটে চন্দ্রমা কেতুর সঙ্গে উত্তরাফাল্গুনি নক্ষত্রে কন্যা রাশিতে থাকবে। এই দুই গ্রহের যুতিতে তৈরি হবে বালারিষ্ট দোষ। দোলের সময় গ্রহের এমন পরিস্থিতিতে চন্দ্রগ্রহণ হওয়ায় কিছু রাশির জাতকদের লাভ হবে আবার কিছু রাশিকে সাবধানে থাকতে হবে। আসুন জেনে নিই কোন রাশিকে সাবধানে থাকতে হবে। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য গ্রহণ দোষ, বালারিষ্ট দোষের সঙ্গে চন্দ্র গ্রহণ এই রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে নাষ এই রাশির জাতকদের কিছু সমস্যার সম্মুখিন হতে হবে। অর্থ লোকসানের যোগ তৈরি হচ্ছে। লক্ষ্যে পৌঁচানোর জন্য আপনাকে কিছু আপোস করতে হবে। কেরিয়ারেও আপনি বেশি লাভ করতে পারবেন না। চাকরিতে চাপ অনুভূত হবে। সহকর্মীদের কাছ থেকে সমস্যা ও বাধা আসতে পারে। 

কুম্ভ রাশি
এই রাশির জাতকদের জন্য হোলির দিন একেবারেই ভাল যাবে না। কোনও না কোনও সমস্যা সামনে আসবে। জীবনে একাধিক বাধা দেখা দিতে পারে। সঙ্গীর সঙ্গে কিছু নিয়ে মতভেদ হতে পারে। কেরিয়ারের ক্ষেত্রেও সমস্যা হবে। গুরুজনদের সহযোগিতা পাবেন না। এরকম অবস্থায় ছোট কোনও কাজের জন্য বেশি পরিশ্রম করতে হবে। আপনি হঠাৎ করেই চাকরি বদলানোর পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় প্রতিকূল পরিস্থিতি থাকবে। তাই যে কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। 

আরও পড়ুন

Advertisement

মীন রাশি
দোলের দিন মোটেও ভাল যাবে না মীন রাশির জাতকদের জন্য। এই রাশির সপ্তম স্থানে কেতু ও চন্দ্রমার বালারিষ্ট দোষ তৈরি হচ্ছে। এই সময় ই জাতকদের স্বাস্থ্য ভাল যাবে না। বিশেষ করে শিশুদের সাবধানে রাখতে হবে এই সময়। জীবনে একাধিক সমস্যা আসবে। আত্মবিশ্বাস কমে যাবে। চাকরি বদলানোর যোগ তৈরি হচ্ছে। আপনি আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট থাকবেন। ব্যবসায়ীদের একটু সাবধানে থাকতে হবে। একটু লাভ হতে পারে। তবে সতর্ক না থাকলে লোকসানও হতে পারে। আপনার প্রতিপক্ষ আপনার ওপর ভারী হতে পারে। জীবনে অন্য সমস্যাও দেখা দেবে।     

Advertisement