scorecardresearch
 

Mahalaxmi Rajyog: দোলের দিন তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ, শীঘ্রই মালামাল হতে চলেছে ৪ রাশি

Mahalaxmi Rajyog: আর চারদিন পরই দেশজুড়ে পালন করা হবে হোলি ও দোল। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই শুভদিনে মহালক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে। এই রাজযোগে বেশ কিছু রাশির জাতকদের ভাগ্য চমকাবে। এই বছর হোলি বা দোল উৎসব পালন করা হবে ২৫ মার্চ, সোমবার। হোলিতে মঙ্গল ও শুক্র কুম্ভ রাশিতে মহালক্ষ্মী রাজযোগ তৈরি করবে।

Advertisement
মহালক্ষ্মী রাজযোগ ২০২৪ মহালক্ষ্মী রাজযোগ ২০২৪
হাইলাইটস
  • আর চারদিন পরই দেশজুড়ে পালন করা হবে হোলি ও দোল।

আর চারদিন পরই দেশজুড়ে পালন করা হবে হোলি ও দোল। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই শুভদিনে মহালক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে। এই রাজযোগে বেশ কিছু রাশির জাতকদের ভাগ্য চমকাবে। এই বছর হোলি বা দোল উৎসব পালন করা হবে ২৫ মার্চ, সোমবার। হোলিতে মঙ্গল ও শুক্র কুম্ভ রাশিতে মহালক্ষ্মী রাজযোগ তৈরি করবে। আর এই যোগে একাধিক রাশির জাতকদের ভাগ্যের দরজা খুলে যাবে। 

তুলা রাশি
তুলা রাশির জাতকরা এই সময় সুখবর পেতে চলেছেন। চাকুরিজীবীদের নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। আয় বৃদ্ধির যোগ তৈরি হয়েছে। এই রাশির জাতক, যারা ব্যবসা করছেন, তাদের লাভ হবে। খরচের ওপর নিয়ন্ত্রণ থাকবে আর সঞ্চয় করতে সক্ষম হবে। 

বৃশ্চিক রাশি
মহালক্ষ্মী রাজযোগ বৃশ্চিক রাশির জাতকদের লাভ করাবে। সুখ-সুবিধা বাড়ার যোগ তৈরি হতে চলেছে। সম্পত্তি-গাড়ি কেনার যোগ তৈরি হচ্ছে। আগে থেকে করা কোনও বিনিয়োগ থেকে লাভ হবে। চাকুরিজীবীদের জন্য প্রমোশন ও বেতন বৃদ্ধির যোগ তৈরি হতে চলেছে। স্বাস্থ্য ভাল থাকবে।   

আরও পড়ুন

কুম্ভ রাশি
আপনার ভাগ্যের সম্পূ্ণ সঙ্গ পাওয়া যাবে। মনের মতো কাজে সফলতা পাওয়া যাবে। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। আয়ে বৃদ্ধি হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। শত্রুদের হার হবে। এই সময় নেওয়া সিদ্ধান্ত দীর্ঘ সময় ধরে লাভ দেবে।   

TAGS:
Advertisement