scorecardresearch
 

Lucky Zodiac Sign 2024: অর্থ-সৌভাগ্য হাতের মুঠোয়, ২০২৪-তে ভাগ্য বদলাবে ৩ রাশির

Lucky Zodiac Sign 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে ২০২৪ সালে বেশ কিছু গ্রহ অস্ত ও উদয় হবে। যার মধ্যে রয়েছে গ্রহের সেনাপতি মঙ্গল। জেনে রাখুন, মঙ্গল গ্রহ ২০২৪ সালের ১৪ জানুয়ারি উদয় হতে চলেছে। মঙ্গল গ্রহকে ভূমি, সাহস, পরাক্রম ও রক্তের কারক হিসাবে মনে করা হয়। এইজন্য মঙ্গল গ্রহের উদয় হওয়ার প্রভাব এইসব বিষয়ের সঙ্গে যুক্ত সব রাশিদের জাতকদের মধ্যে দেখা যাবে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে ২০২৪ সালে বেশ কিছু গ্রহ অস্ত ও উদয় হবে। যার মধ্যে রয়েছে গ্রহের সেনাপতি মঙ্গল।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ২০২৪ সালে বেশ কিছু গ্রহ অস্ত ও উদয় হবে। যার মধ্যে  রয়েছে গ্রহের সেনাপতি মঙ্গল। জেনে রাখুন, মঙ্গল গ্রহ ২০২৪ সালের ১৪ জানুয়ারি উদয় হতে চলেছে। মঙ্গল গ্রহকে ভূমি, সাহস, পরাক্রম ও রক্তের কারক হিসাবে মনে করা হয়। এইজন্য মঙ্গল গ্রহের উদয় হওয়ার প্রভাব এইসব বিষয়ের সঙ্গে যুক্ত সব রাশিদের জাতকদের মধ্যে দেখা যাবে। তবে এর প্রভাব সবচেয়ে বেশি দেখা যাবে এই তিন রাশির মধ্যে। মঙ্গল উদয়ের সঙ্গে সঙ্গে এই রাশিদের আকস্মিক ধনলাভ ও সম্পত্তি লাভের মতো যোগ তৈরি হতে চলেছে। আসুন জেনে নিই এই রাশিদের বিষয়ে। 

ধনু রাশি
মঙ্গল গ্রহের উদয় লাভদায়ক প্রমাণিত হবে এই রাশিদের জন্য। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির লগ্নভাবে উদয় হতে চলেছে। এইজন্য ২০২৪ সালের শুরুতেই আপনার সাহস ও পরাক্রম বাড়বে। এর সঙ্গে আত্মবিশ্বাস বাড়তে দেখা যাবে। বিবাহিতরা জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আপনার আয় বাড়বে। অন্যদিকে, পরিবারের সদস্যদের সঙ্গে মিলে কোনও বড় সিধান্ত নিতে পারেন। চাকুরিজীবি মানুষদের জন্য এই গোচর ফলদায়ক প্রমাণিত হবে। এই সময় আপনি সম্পত্তি কিনতে পারেন। 

মেষ রাশি
মঙ্গল গ্রহের উদয় আপনাদের জন্য অনুকূল প্রমাণিত হতে চলেছে। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির অধিপতি। এর পাশাপাশি মঙ্গল গ্রহ আপনার রাশির নবম ভাবে উদিত হবে। এইজন্য এই সময় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। বিনিয়োগে ফল পেতে পারেন। কেরিয়ার সংক্রান্ত কোনও ভালো প্রস্তাব এইসময় পাবেন। ব্যবসায় আটকে থাকা কোনও কাজ আবার শুরু হবে এই সময়। নতুন বছরে জমি কেনা-বেচা করতে পারেন। 

আরও পড়ুন

সিংহ রাশি
মঙ্গল গ্রহের উদয় আপনাদের জন্য শুভ ফল দেবে। কারণ মঙ্গল গ্রহ আপনার অধিপতি স্বামী সূর্যদেবের মিত্র। এর সঙ্গে মঙ্গল গ্রহ আপনার রাশির পঞ্চম ভাবে উদয় হতে চলেছে। তাই এই সময় আপনি সন্তান সম্বন্ধিত কোনও ভালো খবর পেতে পারেন। অর্থাৎ সন্তানের বিয়ে বা চাকরির খবর পেতে পারেন। এছাড়াও চাকরি বা ব্যবসা যে কোনও ক্ষেত্রে আপনি অপ্রত্যাশিত লাভ করবেন। আপনার ধন ও সম্মান বৃদ্ধি পাবে।   

Advertisement

Advertisement