scorecardresearch
 

Ajker Rashifal Bengali: মেষ রাশির অবৈধ প্রণয়, তুলার ঋণ মুক্তি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 1st December 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

অবৈধ প্রণয়। পাওনা আদায়। অর্থনৈতিক সুবিধার দিকে নজর দিতে হবে। সবাইকে নিয়ে কাজ করুন। নির্মাণ কাজে কার্যকরী হবে। সাফল্যের শতাংশ ভাল হবে। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

চিত্ত প্রফুল্ল। গুরুত্বপূর্ণ কর্মজীবনে ব্যবসায় সাফল্য আসবে। লাভ বাড়বে। সনাতন কাজের সঙ্গে যুক্ত হবেন। সাহসিকতা প্রদর্শন। সবাইকে সহযোগিতা করবে।


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

দন্তরোগে কষ্ট। পরিচারিকা দ্বারা উপকৃত। প্রস্তুতির ক্ষমতা এবং অভিজ্ঞতা। দ্রুত গতিতে এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। স্বার্থপরতা ত্যাগ করুন। 


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ধনলাভ। আটকে থাকা টাকাও পাওয়া যাবে, ঋণ কমে যাবে। ব্যবসায় ধারাবাহিকতা আনুন। জমি নিয়ে বিবাদ। সম্মিলিত প্রচেষ্টা থাকবে। কাঙ্খিত পদমর্যাদা পাবেন। 


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অস্থিরতা লাভ। কর্মজীবন এবং অর্থের অবস্থানে ক্রমাগত উন্নতি। গুরুত্বপূর্ণ চুক্তি সম্পন্ন হবে। পেশাগত কাজে গতি আসবে। জমি নির্মাণ সংক্রান্ত বিষয়ে আগ্রহী হবেন। 


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আর্থিক লাভ। সামগ্রিকভাবে ভাল কাটবে। সৌভাগ্য থাকবে। দর কষাকষি পক্ষের মধ্যে চুক্তি করা হবে। নব যোগাযোগ। বিষয়গুলি স্থগিত রাখা এড়িয়ে চলুন। 


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ঋণ মুক্তি। কোনও আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসায়ীদের আস্থা রাখবেন। ভুল সিদ্ধান্তে ক্ষতি। পেশাদাররা পরিকল্পনাগুলিকে গতিশীল করবে। 

Advertisement


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দান ধ্যান। অর্থ ব্যয় এবং পরিবারের সদস্যদের আচরণের কারণে ঝামেলা হতে পারে। ধৈর্য বিশ্বাসের সঙ্গে ফল দেবে। ভাল করার প্রচেষ্টা অব্যাহত থাকবে। 


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

শিরঃপীড়া। দিনের শুরু থেকে সমস্যা কমবে। নীতি মেনে চলবেন। কার্যে অনীহা। বড় চিন্তা করলে ভাল ফল পাওয়া যাবে। পেশাগত বিষয়ে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

নিরাপত্তার অভাব। কর্মজীবনে ব্যস্ততা থাকবে, তবে সুবিধাও হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। বড় লক্ষ্য তৈরি করবে। শিক্ষকদের জন্য শুভ। 
 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ধর্মে আসক্তি। লাভের সম্ভাবনা। সন্তানের বিষয়ে উদ্বেগ থাকতে পারে। প্রচেষ্টা ফল দেবে। দায়িত্বশীলদের সঙ্গে যোগাযোগ বাড়বে। দূর দেশের বিষয়ে সক্রিয়তা দেখাবেন। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

প্রাপ্য টাকা আদায়। কেরিয়ারের ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেবেন, যা উপযুক্ত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। পেশাদার সম্পর্ক লালন করবেন। কেরিয়ারের উন্নতি সম্ভব। 

 

Advertisement